skip to content
Sunday, June 16, 2024

skip to content
Homeরাজ্যআমি যেখানে যাই সেখানে মূল শুদ্ধ উপরে ফেলি, মন্তব্য দিলীপের
Dilip Ghosh

আমি যেখানে যাই সেখানে মূল শুদ্ধ উপরে ফেলি, মন্তব্য দিলীপের

মুখ্যমন্ত্রীও নাচছে কান্ডিডেটও নাচছে, কটাক্ষ বিজেপি নেতার

Follow Us :

বর্ধমান: ফের মমতাকে নিশানা করে তোপ দাগলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Chief Minister Mamata Banerjee) আদিবাসীদের সঙ্গে নাচের অনুষ্ঠানে যোগ দেওয়ায় কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, ওদের লোক জড়ো করতে গেলে নাচতে হচ্ছে। মুখ্যমন্ত্রীও নাচছে এখানকার কান্ডিডেটও নাচছে। রাস্তার ধারে নেচে লোক জড়ো করছেন। আমরা যেখানে যাচ্ছি এমনিতেই লোক জড়ো হয়ে যাচ্ছে। লোক আসছে। সোমবার বর্ধমানের সদরঘাটে (Sadarghat in Burdwan) প্রাতঃভ্রমণে গিয়ে ছট পুজোয় অংশ নেন দামোদরের ঘাটে। চৈত্র ছটে আসা ভক্তদের সঙ্গে আলাপচারিতা করেন বিজেপি প্রার্থী। তারপর তিনি মাঠে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে হাঁটেন ও জনসংযোগ করেন। পাশাপাশি তিনি ব্যাট হাতে মাঠে ছক্কা হাঁকান। তারপর তিনি তেলিপুকুরে চা চক্রে অংশ নেন।

দিলীপ ঘোষ বলেন, রাজনীতি, ব্যাট, বল, ক্যারাটে সবই করি, তাই আমার সামনে সবাই আসতে ভয় খায়। যত দিন যাচ্ছে তত ফিকে যাচ্ছে কীর্তি আজাদ, কারণ উনি তো রিটায়ার্ড এবং টায়ার্ড ম্যান। উনি এখন বুঝতে পারছেন এখানকার জনতা ওনাকে নিচ্ছেনা, পার্টির লোকেরাই ওনার সঙ্গে বেরুচ্ছে না। আমরা মানুষের সঙ্গে আছি, আমাদের সঙ্গে মানুষ আছে।পঞ্চায়েতে এখানে পুলিশ ও গুণ্ডা দিয়ে লুঠ করা হয়েছে, সামনের পঞ্চায়েতে দেখবেন আমরা ওদের বাড়ি থেকে বেরতে দেবনা। আমি তো প্রচারই করিনি। লোকের সঙ্গে দেখা করছি, ক্রিকেট খেলছি। ওরা ঘোড়া নিয়ে আসছে টাকা খরচ করে। দিলীপ ঘোষ একাই একশো। যতই ওরা এখানে প্রচারে আসুক। আমাদের সময় হলে সেন্ট্রাল লিডাররা আসবে।টিএমসি কংগ্রেস সবই বিজেপির হয়ে বেরবে এপ্রিল মাস শেষ হতে দিন। বুথে আমার শুধু কর্মীরা বসবে না বুথ সামলাবে। বাইরে থেকে যদি কেউ যায় সে কিভাবে ফিরবে আমরা ঠিক করে দেব।

আরও পড়ুন: দক্ষিণবঙ্গ জুড়ে তাপপ্রবাহ, পারদ ছুঁতে চলেছে ৪০ ডিগ্রির গণ্ডি

পাশাপাশি তিনি বলেন, গতবারে বুথে গণ্ডগোল হয়নি, বুথের বাইরে গণ্ডগোল হয়েছিল, এবার হতে দেবনা। ওদের বলে দেবেন দিলীপ ঘোষ এসে গিয়েছি। আমি যেখানে যাই সেখানে মূল শুদ্ধ উপরে ফেলি ওদের বলে দেবেন। আমরা সেন্ট্রাল ফোর্সের উপর ভরসা করে ভোট করিনা। সাধারণ মানুষ যাতে ঠিক ভাবে ভোট দিতে পারে সেজন্য সেন্ট্রাল ফোর্স এসেছে। বিজেপি কর্মীরাই ভোট করবে, বিধানসভা লোকসভায় যেমন করেছে। ট্রান্সপোর্টের লোকেরা আমাকে বলেছে, আমরা খুব সমস্যার মধ্যে আছি। পুলিশ এবং টিএমসির গুণ্ডারা যেখানে সেখানে রাস্তা আটকে টাকা তুলছে। মমতাকে উদ্দেশ্য করে দিলীপ ঘোষ বলেন, উনি কিছুই করেননি, মোদিজি হাইওয়ে করেছেন, চন্দ্রযান করেছেন। উনি করেছেন বলেই আজ উদ্বোধন করছেন। এয়ারপোর্ট, ট্রেন উদ্বোধন করছেন। মমতা খালি রাস্তায় হাঁটছে টাকা দাও টাকা দাও করে।

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular