skip to content
Sunday, June 16, 2024

skip to content
HomeকলকাতাMukul Roy: কিছুটা সুস্থ হয়েছেন মুকুল রায়, তবে এখনই হাসপাতাল থেকে ছুটি...

Mukul Roy: কিছুটা সুস্থ হয়েছেন মুকুল রায়, তবে এখনই হাসপাতাল থেকে ছুটি না

Follow Us :

কলকাতা: কিছুটা সুস্থ হয়েছেন মুকুল রায় (Mukul Roy)। রবিবার রাতে তাঁকে ইএম বাইপাসের (EM Bypass)এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এখনও পুরোপুরি সুস্থ নন তিনি। মুকুল ঘনিষ্ঠ সূত্রে খবর, আগের থেকে অনেকটাই ভাল আছেন তিনি। তবে হাসপাতাল থেকে এখনই ছাড়া হবে না কৃষ্ণনগর উত্তরের বিধায়ককে। তাঁর শারীরিক অবস্থা (Mukul Roy Health) পর্যবেক্ষণ করতে চান চিকিৎসকরা।

রবিবার রাতে গুরুতর অসুস্থ অবস্থায় মুকুল রায় কে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। শরীরে পটাশিয়াম এবং সোডিয়ামের সমস্যা রয়েছে বলে তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে। একসময় তৃণমূলের অন্যতম শীর্ষ নেতা ছিলেন মুকুল। তিনি ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন এবং পরে আবার তৃণমূলে ফিরে আসেন। তবে ইদানিং তাঁকে সক্রিয়ভাবে নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে না।

আরও পড়ুন: Assembly Elections Exit Poll: ত্রিপুরা, নাগাল্যান্ড বিজেপির, হার মেঘালয়ে, বলছে বুথ ফেরত সমীক্ষা

দীর্ঘ দিন ধরে স্নায়ুজনিত সমস্যায় ভুগছেন তিনি। এ ছাড়াও পার্কিনসন্সেও আক্রান্ত মুকুল। 

গত শুক্রবার ওই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছিলেন তিনি। কিন্তু রবিবার ফের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে আরও বেশ কয়েকদিন তাকে হাসপাতালেই থাকতে হবে। হাসপাতাল সূত্রে খবর, চিকিৎসকেরা তাঁকে আরও পর্যবেক্ষণে রাখতে চান। তাই আপাতত ছুটি হচ্ছে না কৃষ্ণনগর উত্তরের বিধায়কের।

RELATED ARTICLES

Most Popular