skip to content
Friday, July 5, 2024

skip to content
HomeScrollNewtown: নিউটাউনে পাঁচদিন ধরে দুই ছেলেমেয়ের দেহ আগলে মা

Newtown: নিউটাউনে পাঁচদিন ধরে দুই ছেলেমেয়ের দেহ আগলে মা

Follow Us :

নিউটাউন: নিউটাউনে ছেলে ও মেয়ের মৃতদেহ আগলে মা। ঘটনাটি ঘটেছে নিউটাউনের সিডি ব্লকের ২৫ নম্বর বাড়ির ৯ তলা থেকে পুলিস উদ্ধার করে জোড়া মৃতদেহ। নিউটাউন থানার পুলিস জানায়, ২০১৯ সাল থেকে ৯ তলার একটি ফ্ল্যাটে দুই ছেলে-মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন মালা কুঞ্জ। মঙ্গলবার সকালে সাত তলার একটি ফ্ল্যাটে গিয়ে মালা গোটা ঘটনাটি জানান এবং ওই ফ্ল্যাটের বাসিন্দার সাহায্য চান। ওই বাসিন্দা কয়েকজনকে নিয়ে ৯ তলায় গিয়ে দেখেন, ঘর থেকে দুর্গন্ধ আসছে। খাটে পড়ে রয়েছে দুজনের দেহ। তাঁরা খবর দেন পুলিসকে।

প্রতিবেশীরা জানান, পরিবারটি কারও সঙ্গে খুব একটা মিশত না। দুই ছেলেমেয়েকেও কখনও বোরোতে দেখেননি তাঁরা। মাঝে মাঝে বৃদ্ধা মালা কুঞ্জ বাইরে খাবার এনে দরজা বন্ধ করে দিতেন। তবে ৯ তলারই একটি ফ্ল্যাটের বাসিন্দা জানান, তাঁরা কোনও দুর্গন্ধ পাননি।

আরও পড়ুন: Russia-Ukraine Conflict: বিমান ফিরলেও যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে এখনও আটকে বাঙালি পড়ুয়ারা

পুলিস জানিয়েছে, মৃত মেয়ের নাম অনিন্দিতা, বিকেল পর্যন্ত জানা যায়নি মৃত ছেলের নাম। বৃদ্ধাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের সূত্রে পুলিস জানতে পারে, দিন পাঁচেক আগে দুই ছেলেমেয়ে মারা যায়। তাদের মাঝেই মালা রাতে শুয়ে থাকতেন। পুলিস আরও জানায়, বৃদ্ধার কথাবার্তায় বেশকিছু অসংলগ্নতা ধরা পড়েছে। এক এক সময় এক এক রকম কথা বলেন তিনি। ছেলেমেয়ে অসুস্থ ছিল কি না, তাও ঠিকমতো জানাতে পারেননি মালা। পুলিস দুটি দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। দেহে আঘাতের কোনও চিহ্ন ছিল না বলে পুলিস জানিয়েছে।

RELATED ARTICLES

Most Popular