skip to content
Friday, July 5, 2024

skip to content
HomeCurrent NewsOnda BJP MLA: বিক্ষোভের মুখে ওন্দার বিজেপি বিধায়ক, উঠল দূর হঠাও শ্লোগানও

Onda BJP MLA: বিক্ষোভের মুখে ওন্দার বিজেপি বিধায়ক, উঠল দূর হঠাও শ্লোগানও

Follow Us :

ওন্দা: বিক্ষোভের মুখে পড়ল ওন্দার বিজেপি বিধায়ক। উঠল দূর হঠাও শ্লোগানও। অভিযোগ তৃণমূলর বিরুদ্ধে। কাজ করেনি বিধায়ক। তাই এলাকার মানুষের ক্ষোভ, পালটা দাবি তৃণমূলের। বিক্ষোভের ভিডিয়োই ভাইরাল সোশাল মিডিয়ায়। তবে সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি কলকাতা টিভি ডিজিটাল।

শুক্রবার সন্ধ্যায় বিজেপি বিধায়ক অমরনাথ শাখা ওন্দার কল্যানীর ১৭ নম্বর বুথে এলাকার মানুষের সঙ্গে বৈঠক করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন। ২৯ মে পুয়াবাগানে দলীয় কর্মসূচীতে প্রকাশ্যে অমরনাথ দুর্নীতি ইস্যুতে তৃণমূল নেতাদের গনধোলাইয়ের হুঁশিয়ারি দেন। সেই বক্তব্যের এক সপ্তাহের মধ্যেই নিজেই বিক্ষোভের মুখে পড়লেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিধায়ককে লক্ষ্য করে প্রশ্ন ওঠে এক বছরে কী কাজ করেছেন। এরপরই বিক্ষোভকারীরা বিধায়ককে চোর বলে সম্বোধন করে। এমনকী দূর হটাও শ্লোগান দেয়।

এই ঘটনায় তৃণমূলের দাবি, বিজেপি বিধায়ক এলাকার মানুষকে চাওয়া-পাওয়া থেকে বঞ্চিত করেছেন। এলাকায় মানুষকে ভুল বুঝিয়ে ভোটে জিতেছেন। এখন মানুষ সেই হিসেব চাইতে বিক্ষাভ দেখাচ্ছে। আগামিদিনে আরও বিক্ষোভের মুখে পড়তে হবে বিজেপি বিধায়ককে।

আরও পড়ুন: Dolon Roy: শ্যুট থেকে বাড়ি ফিরেই হিট স্ট্রোক, হাসপাতালে ভর্তি দোলন রায়

পালটা বিজেপি বিধায়কের দাবি, এই বিক্ষোভকারীরা তৃণমূলের। এলাকায় উন্নয়নমূলক বৈঠকে তৃণমূল বাধা দিচ্ছে। পালটা হুঁশিয়ারি দিয়ে তিনি জানান, এইভাবে বাধা দিয়ে বিজেপি বিধায়ককে আটকানো যাবে না। আমি মানুষের ও এলাকার উন্নয়নের জন্য কাজ করব। ক্ষমতা থাকলে আটকে দিক তৃণমূল।

RELATED ARTICLES

Most Popular