skip to content
Friday, July 5, 2024

skip to content
Homeজেলার খবরSuvendu Adhikari: ফের পোস্টার বয় শুভেন্দু, বাংলার বড় চোর লেখা পোস্টার কাঁথি...

Suvendu Adhikari: ফের পোস্টার বয় শুভেন্দু, বাংলার বড় চোর লেখা পোস্টার কাঁথি জুড়ে

Follow Us :

কাঁথি: ফের কাঁথিতে কুৎসা পোস্টার শুভেন্দুর নামে। অস্বস্তিতে অধিকারী পরিবার। বিশ্বকর্মার পুজোর দিনে আবারও অস্বস্তিতে অধিকারী বাড়ির মেজ ছেলে। শুক্রবার গভীর রাতে কাঁথির শান্তিকুঞ্জের বিভিন্ন এলাকায় পড়ল নানা পোস্টার। এই পোস্টারকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে কাঁথি শহরে। কে বা কারা এই পোষ্টার দিয়েছে, তা এখনও জানা যায়নি।

জানা গিয়েছে,  এদিন কাঁথি শহরের বিস্তীর্ণ এলাকায় এই পোস্টার লক্ষ্য করেন এলাকার বাসিন্দারা। সম্প্রতি বিজেপির নবান্ন অভিযানে শুভেন্দুর একটি মন্তব্য সোশ্যাল  মিডিয়ায় ভাইরাল হয়। সেই মন্তব্যকে হাতিয়ার করে তাঁর বিরুদ্ধে এই পোস্টার দেওযা হয়েছে। পাশাপাশি আরও একটি পোস্টারে লেখা হয়েছে, বাংলার সবচেয়ে বড় চোর। তবে এই ঘটনা প্রথম নয়। সাম্প্রতিক কাঁথির বিস্তীর্ণ এলাকায় শুভেন্দুর নামে সিবিআই তদন্ত চাই বলেও পোস্টার পড়েছিল। 

আরও পড়ুন: Uttarakhand Recruitment Scam: উত্তরাখণ্ডে চাকরি দুর্নীতি, থালা বাজিয়ে মোদিকে ‘জানাল’ প্রতিবাদীরা

এদিন সকালে কাঁথির মহকুমা শাসক দফতর চত্বর, কাঁথি সেন্ট্রাল বাস স্ট্যান্ড, কাঁথি-খড়্গপুর বাইপাস, কাঁথি মেছেদা বাইপাস ও পদ্মপুকুরিয়া বিস্তীর্ণ এলাকায় এই পোষ্টার লক্ষ্য দেখা গিয়েছে। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়ি শান্তিকুঞ্জর চারপাশে পড়েছে এই পোষ্টার। অধিকারী পরিবারে কোনও সদস্য বাড়ি থেকে বেরোলেই চোখে পড়বে এই পোষ্টারগুলি। তবে বিজেপির পক্ষ থেকে শাসকদলের চক্রান্ত বলে দাবি করা হয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

RELATED ARTICLES

Most Popular