skip to content
Friday, July 5, 2024

skip to content
HomeCurrent News'বেলাইন 'এ পরাণ বন্দোপাধ্যায়

‘বেলাইন ‘এ পরাণ বন্দোপাধ্যায়

Follow Us :

 করোনার প্রভাব কিছুটা কমেছে। যদিও তৃতীয় ঢেউ এর ভয় রয়েছে। তবে লকডাউন শিথিল হওয়াতে ধীর গতিতে স্বাভাবিক হচ্ছে সিনে জগৎ। বহু আটকে থাকা ছবির পাশাপাশি নতুন ছবির শ্যুটিং শুরু হয়েছে।
এমনি একটি ছবি ‘বেলাইন’ এর শ্যুটিংয়ের কাজ শুরু হল আজ অর্থাৎ সোমবার থেকে। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন শমীক রায় চৌধুরী। এটি পরিচালকের দ্বিতীয় ছবি।

এখন ওয়েবের রমরমা বাজার। নতুন নতুন ওয়েব প্ল্যাটফর্ম আসছে দর্শকদের মনোরঞ্জনের জন্য। ‘বেলাইন’ এমনই একটি নতুন ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে। এই ছবির মুখ্য আকর্ষণ পরাণ বন্দোপাধ্যায়। লকডাউনের পর এই ছবি দিয়েই আবার কাজ শুরু করলেন প্রবীণ অভিনেতা। লকডাউন শিথিল হলেও সমস্ত রকম কোভিড বিধি মেনেই চলছে শ্যুটিং। এমনই জানানো হল প্রযোজনা সংস্থার থেকে। এই ছবির গল্প মূলত ইমোশনাল ড্রামা। পরিচালক জানালেন, “বেলাইন ছবিটি দুটো ঘরের গল্প বলছেন, একজন বয়স্ক মানুষ টেলিফোনের রংনাম্বারের মাধ্যমে অন্য একটি অল্প বয়সি দম্পতির পরিবারের নানা ঘটনা শুনতে থাকে তাদের টক্সিক সম্পর্কের নানা ওঠা পড়া দেখতে থাকে বয়স্ক ব্যক্তি। গল্পের প্রতি পড়তে নতুন চমক আসতে থাকে। “

পরাণ বন্দোপাধ্যায়ের সঙ্গে এই ছবিতে রয়েছেন শ্রেয়া ও তথাগত। এর আগে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘জ্যেষ্ঠপুত্র’ ছবিতে শ্রেয়ার অভিনয় দেখেছে দর্শক। জোর কদমে চলছে ছবির শ্যুটিং। খুব তাড়াতাড়ি ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘বেলাইন ‘ ছবিটি।

RELATED ARTICLES

Most Popular