skip to content
Friday, July 5, 2024

skip to content
Homeজেলার খবরপূর্ব বর্ধমানের জয়ীদের সুন্দরবনের হোটেলে আটকে মারধর

পূর্ব বর্ধমানের জয়ীদের সুন্দরবনের হোটেলে আটকে মারধর

Follow Us :

গদখালি: পঞ্চায়েত বোর্ড (Panchayat Board) গঠনের আগেই শাসকদলের গোষ্ঠী কোন্দল তুঙ্গে। পূর্ব বর্ধমানের শসঙ্গা গ্রাম পঞ্চায়েতের (Gram Panchayat) ১২ জন তৃণমূলের (TMC) জয়ী প্রার্থীকে সুন্দরবনের (Sundarban) হোটেলে আটকে রাখার অভিযোগ। পাঁচ প্রার্থীকে নিয়ে পালায় তৃণমূলের ওপর গোষ্ঠী। শুধু তাই নয়, মারধর করার অভিযোগও উঠেছে বিধায়ক নবীন চন্দ্র বাগের অনুগামীদের বিরুদ্ধে। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন তৃণমূল সদস্য এবং তাঁদের পরিবারের সদস্যরা। খবর পেয়ে বাসন্তী থানার পুলিশ এসডিপিও ক্যানিং দিবাকর দাসের নেতৃত্বে ঘটনাস্থলে এসে তাঁদেরকে উদ্ধার করা হয়। 

জানা যাচ্ছে, বৃহস্পতিবার এলাকায় পঞ্চায়েতের বোর্ড গঠন। সেই বোর্ড গঠনের আগেই তৃণমূলের জয়ী প্রার্থীদের ২২ জনের মধ্যে ১২ জনকে বিধায়ক বিরুদ্ধ গোষ্ঠীর নেতারা তুলে নিয়ে সুন্দরবনের একটি হোটেলে আটকে রেখেছিল। সেই খবর পেয়ে বুধবার সন্ধ্যায় বিধায়কের লোকজন চড়াও হয় সেই হোটেলে। তাঁদেরকে মারধর করে পাঁচ সদস্যকে তুলে নিয়ে যায় অভিযুক্তরা। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যে  উত্তেজনা ছড়ায় গোসাবার গদখালী এলাকায়।

আরও পড়ুন:পঞ্চায়েতের বোর্ড গঠনের আগে ১৪৪ ধারা জারি হল নন্দীগ্রামে

এদিকে, পঞ্চায়েতের বোর্ড গঠনের আগে ১৪৪ ধারা জারি হল নন্দীগ্রামে। নন্দীগ্রাম প্রশাসনিক বিভাগের পক্ষ থেকে মাইকিং করে প্রচার করলো জনসাধারনের উদ্দেশ্যে। ১০ই আগস্ট নন্দীগ্রাম এক ব্লকের পাঁচটি গ্রাম পঞ্চায়েতে নতুন বোর্ড গঠন হবে। যে পাঁচটি গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন হবে সেই গ্রাম পঞ্চায়েত অফিস থেকে ২০০ মিটারের মধ্যে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে। সেই সঙ্গে জানানো হয়েছে, ২০০ মিটারের মধ্যে পাঁচজনের বেশি একসঙ্গে জমায়েত করা চলবে না। অযথা ভিড় করা যাবে না কিংবা লাঠি ছোটা নিয়ে কেউ প্রবেশ করতে পারবে না। শান্তি-শৃঙ্খলা বজায় রাখার আবেদনও জানানো হয়। পাশাপাশি শান্তি শৃঙ্খলা ভঙ্গ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে বলেও মহকুমা শাসক বিজ্ঞপ্তি জারি করেন। 

RELATED ARTICLES

Most Popular