skip to content
Friday, July 5, 2024

skip to content
Homeকলকাতাধূপগুড়ির জয়কে 'বাংলার মাটি, বাংলার জলের জয়' বললেন তৃণমূলনেত্রী

ধূপগুড়ির জয়কে ‘বাংলার মাটি, বাংলার জলের জয়’ বললেন তৃণমূলনেত্রী

Follow Us :

কলকাতা: ধূপগুড়ি উপনির্বাচনে (Dhupguri By Election) তৃণমূলের জয়কে  ‘বাংলার মাটি, বাংলার জলের জয়’, বলে আখ্যা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।  এই জয়ের জন্য ধূপগুড়ির ভোটারদের ধন্যবাদও জানালেন তৃণমূলনেত্রী। তাঁর দাবি,  এটা টিম ইন্ডিয়া, বিরোধী জোটের জয়।  জি ২০ সম্মেলনের নৈশভোজে যোগ দিতে শুক্রবার দিল্লি গেলেন মমতা। এদিন বিমানবন্দরে উপনির্বাচনে জয় নিয়ে তিনি বলেন,ধূপগুড়ির নির্বাচন ঐতিহাসিক নির্বাচন ছিল। বিজেপিকে হারিয়ে ওই আসনে তৃণমূল জিতেছে। তবে তিনি ভিকট্রি  সাইন দেখাননি। মমতা বলেন, তা আগামিদিনের জন্য তা তোলা থাক। জয়ের পর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ফেসবুকে লেখেন, এই জয় ঘৃণার বিরুদ্ধে উন্নয়নের জয়।  

মমতা আরও বলেন, গত লোকসভা ভোটে ওই কেন্দ্রে বিজেপির লিড ছিল প্রায় ১৯ হাজার। ওদের মিনিস্টার, নেতারা এক মাস ধরে পড়েছিলেন ওখানে। হোটেল বুক করা ছিল। এমন কোনও জায়গা ছিল না যেখানে কেউ যেতে পারেন। চা বাগান থেকে রাজবংশী সম্প্রদায়, যেভাবে সকলে তৃণমূলকে সমর্থন করেছে, তার জন্য সবাইকে অভিনন্দন জানাই।  আমি মনে করি এটা উত্তরবঙ্গে বড় জয়। সারা বাংলার জয়।

আরও পড়ুন: বিজেপির হাত থেকে ধূপগুড়ি ছিনিয়ে নিল তৃণমূল 

জয়ের পর এক্স হ্যান্ডেলেও মমতা লেখেন, বিধানসভার গুরুত্বপূর্ণ উপনির্বাচনে ধূপগুড়ির মানুষ আমাদের উপর বিশ্বাস রেখেছেন এবং আমাদের সমর্থনে তাঁদের জনাদেশ দিয়েছেন। উত্তরবঙ্গের মানুষ আমাদের সঙ্গে আছেন এবং মা-মাটি-মানুষের সরকার। আমাদের আর্থিক বৃদ্ধি, উন্নয়ন ও ক্ষমতায়নের নীতির উপর আস্থা রেখেছেন। সেজন্য আমি তাঁদের আন্তরিক ধন্যবাদ জানাই। 
 

RELATED ARTICLES

Most Popular