skip to content
Friday, July 5, 2024

skip to content
HomeবিনোদনParambrata Kali Pujo:এবার বাড়ির কালীপুজোয় থাকছেন না পরম, কেন!

Parambrata Kali Pujo:এবার বাড়ির কালীপুজোয় থাকছেন না পরম, কেন!

Follow Us :

টলিউডের পাশাপাশি বলিউড বেশ কিছু কাজ করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chattapadhya)। নিজের অভিনয়গুনেই তিনি এখন টলিউডের অতি পরিচিত মুখ। শুধু অভিনয় নয়, ছবি পরিচালনার কাজেও তিনি পিছিয়ে নেই।জানা যাচ্ছে এ বছর নিজের বাড়ির কালী পুজোতে থাকতে পারছেন না পরমব্রত চট্টোপাধ্যায়। শুটিংয়ের ব্যস্ততাই তাঁকে বাড়ির কালীপূজো থেকে দূরে সরিয়ে নিয়ে গেছে। কলকাতা থেকে অনেকটা দূরে ভোপালে(Bhupal) এ বছরের কালীপুজো কাটবে পরমের। শুটিংয়ের কাজে এ মাসের শেষ অবধি সেখানেই থাকতে হবে তাঁকে।

আরো পড়ুন: Sikhar Jahnavi: ফিরল মন্ত্রী নাতির বলিউড প্রেম!

পরমব্রতর কথায়, “এইবার আমি বাড়ির আলোর উৎসবের আনন্দটা মিস করবো। বিশেষত বাড়ির কালীপুজো(Kali Pujo) খুব মিস করবো।” তাঁর সংযোজন, “কিন্তু দেশের অন্য এক প্রান্তে আলোর উৎসবে শামিল হওয়ার সুযোগটাও বড় পাওনা। আশা করি একদিন ধ্যুত থেকে ছুটি পাবো। ঐদিন ইউনিটের সদস্যদের সাথে ক্রিকেট খেলবার ইচ্ছা রয়েছে।” কালীপুজো মানেই তাঁর কাছে চুটিয়ে খাওয়া-দাওয়া আর আড্ডা। পরমব্রতর কথায়, “আমার ভালোলাগে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে। বাংলায় কালীপুজো ধুমধাম করে পালন করা হয়। দুদিন ছুটি… দারুণ মজা হয়।” 

এরই মধ্যে ছেলেবেলার কেমন কাটত তা নিয়ে মুখ খুললেন অভিনেতা। তিনি জানালেন, “ছেলেবেলায় একটা বিরাট ব্যাপার ছিল ভাই-বোনেদের মধ্যে কাছে কত বাজি রয়েছে সেই নিয়ে তুলনা। এখন তো  শব্দবাজি নিষিদ্ধ, শুধু আলোবাজি দিয়েই মানুষজন সেলিব্রেট করেন। তখন তো এইরকম কোনো ব্যাপারই ছিল না।” প্রসঙ্গত, আপাতত কাজ নিয়ে বেজায় ব্যস্ত এই অভিনেতা। চলতি বছরের দুর্গাপুজোতেই মুক্তি পেয়েসেহন তাঁর ছবি “বৌদি ক্যান্টিন”। ছবিতে শুভশ্রী গঙ্গোপাধযায়ের সাথে কাজ করতে দেখা গেছে তাঁকে। কালীপুজোয় মুক্তি পাবে অভিনেতার ছবি ‘জতুগৃহ’। পাশাপাশি তাঁকে খুব শীঘ্রই দেখা যাবে ‘ঘরে ফেরার গান’-এ। যেখানে অভিনেত্রী ঈশা সাহার সাথে জুটি বাঁধতে দকেহা যাবে তাঁকে। এছাড়াও পরমব্রত অভিনীত ‘মহিষাসুর মর্দিনী’ও রয়েছে মুক্তির অপেক্ষায়।

RELATED ARTICLES

Most Popular