skip to content
Sunday, June 16, 2024

skip to content
HomeবিনোদনAnnu Kapoor hospitalised in Delhi: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি অনু কাপুর

Annu Kapoor hospitalised in Delhi: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি অনু কাপুর

Follow Us :

মুম্বই: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি (Admitted to Hospital) হয়েছেন অসুস্থ বলিউড অভিনেতা অনু কাপুর (Bollywood Actor Anuu Kapoor)। বুকে যন্ত্রণা (Chest Pain) নিয়ে গতকাল তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে আপাতত ৬৬ বছর বয়সী অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে চিকিৎসকরা জানিয়েছেন। ‘স্যার গঙ্গারাম হাসপাতাল’ এর পক্ষ থেকে হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক জানিয়েছেন বুকের সমস্যার কারণে অভিনেতা-গায়ক অনু কাপুরকে ভর্তি করা হয়েছিল। তবে তিনি আস্তে আস্তে সুস্থ হয়ে উঠছেন।
অনু মাত্র ২২ ২৩ বছর বয়সে একটি নাটকে ৭০ বছরের বৃদ্ধের ভূমিকায় অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দেন। এই নাটক দেখে প্রখ্যাত পরিচালক শ্যাম বেনেগালও তার যথেষ্ট প্রশংসা করেন। তাঁর অভিনয় দেখে পরিচালক এতটাই অভিভূত হয়ে পড়েন যে তাকে প্রশংসা করে একটি চিঠি পাঠান। পরে নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন অনুকে।

আরও পড়ুন: ‘Munnabhai 3’: ‘মুন্নাভাই ৩’ কবে দেখবে দর্শকরা!

প্রসঙ্গত, অভিনেতা মঞ্চশিল্পী হিসেবেই দর্শকদের সামনে প্রথম এসেছিলেন ১৯৭৯ সালে। পর্দায় তাকে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে দেখেছে বলিউড দর্শকরা। তাছাড়াও সংগীত শিল্পী হিসেবে তিনি যথেষ্ট খ্যাতি অর্জন করেছেন। কমেডি চরিত্রে তাঁর তুলনা মেলা ভার। রেডিও জকি হিসেবেও তিনি যথেষ্ট জনপ্রিয়। ‘ভিকি ডোনার’ ছবিতে অনু কাপুর ফিল্মফেয়ার ও জাতীয় পুরস্কার পেয়েছেন অভিনয়ের জন্য।
১৯৫৬ সালের ২০ ফেব্রুয়ারি ভোপালে জন্মগ্রহণ করেন অন্নু কাপুর। তাঁর বাবা মদনলাল কাপুর ছিলেন পঞ্জাবি। তবে মা কমলা ছিলেন বাঙালি। অভিনেতার বাবা একটি  থিয়েটার কোম্পানি চালাতেন যার জন্যে, শহর থেকে শহরে ঘুরে রাস্তার পারফর্ম করতে হত। অভিনেতার মা ছিলেন একজন কবি। এছাড়াও, তিনি শাস্ত্রীয় নৃত্য পছন্দ করতেন।অনুর পরিবারের আর্থিক স্থিতি ভাল ছিল না। অভাব- অনটনের কারণে পড়াশোনা করতে পারেননি অন্নু। ছোটবেলায় বাবার থিয়েটার কোম্পানিতে যোগ দেন তিনি।ন্যাশনাল স্কুল অফ ড্রামায় ভর্তি হয়ে, সেখানে কঠোর পরিশ্রম করেছেন। থিয়েটার করেছেন। অভিনয় শিখেছেন।
তাঁকে আগামীতে ‘ড্রিম গার্ল ২’ ছবিতে দেখা যেতে চলেছে। সেই ছবিতে আয়ুষ্মান খুরানা এবং অনন্যা পাণ্ডেকে মুখ্য ভূমিকায় দেখা যাবে। এই ছবিটি চলতি বছরের ২৯ জুন মুক্তি পেতে চলেছে।

RELATED ARTICLES

Most Popular