skip to content

skip to content
HomeScrollমার্চের প্রথম সপ্তাহে তিনবার রাজ্য সফরে আসছেন প্রধানমন্ত্রী
Narenda Modi Meeting

মার্চের প্রথম সপ্তাহে তিনবার রাজ্য সফরে আসছেন প্রধানমন্ত্রী

কোথায় কোথায় সভা করবেন প্রধানমন্ত্রী? জেনে নিন

Follow Us :

কলকাতা: এগিয়ে আসছে লোকসভা ভোট (Loksabha Vote)। আর মাসখানেকের মধ্যে ভোট ঘোষণা হয়ে যাওয়ার কথা। ইতিমধ্যে অলিখিতভাবে কৌশলে প্রচারে নেমে পড়েছে প্রায় সব রাজনৈতিক দল। এবার এক সপ্তাহের মধ্যে তিনবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) এই রাজ্যে আসতে চলেছেন। এমনটাই বিজেপি সূত্রে খবর। তিনি ১ মার্চ আরামবাগ, ২ মার্চ কৃষ্ণনগর ও ৬ মার্চ বারাসতে সভা করতে পারেন। স্বাভাবিকভাবেই এই ঘটনায় উজ্জীবিত বঙ্গ বিজেপি শিবির।

বিজেপির পরিকল্পনা বারাসতের সভায় সন্দেশখালির নির্যাতিতাদের মঞ্চে হাজির করানো হবে। মুখে ঢেকে প্রধানমন্ত্রীর সামনে উপস্থিত হবেন তাঁরা। মহিলা সম্মেলনের আগে প্রধানমন্ত্রী আরও দুবার এই রাজ্য সফরে আসতে পারেন। বিজেপি সূত্রে খবর, এই ব্যাপারে প্রধানমন্ত্রীর দফতরের সঙ্গে তাঁদের কথা চলছে।

আরও পড়ুন: মালদহে পঞ্চায়েত প্রধানের স্বামীকে কুপিয়ে খুনের চেষ্টা

গত লোকসভায় অল্প ব্যবধানে আরামবাগে হেরেছিল বিজেপি। গত বিধানসভা নির্বাচনে আরামবাগে সাতটি বিধানসভার মধ্যে খানাকুল, গোঘাট, আরামবাগ, পুরশুড়ায় জিতেছিল বিজেপি। ভোটের অঙ্কে আরামবাগ লোকসভায় এগিয়ে রয়েছে বিজেপি। তাই সভার জন্য আরামবাগকে বাছা হয়েছে। এদিকে কৃষ্ণনগর বিজেপির শক্তঘাঁটি। অতীতে এখান থেকে জিতে বিজেপির সাংসদ হয়েছিলেন সত্যব্রত মুখোপাধ্যায়। সেখানকার বর্তমান তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে নিয়ে সম্প্রতি বিতর্ক তৈরি হয়েছে। মনে করা হচ্ছে, সেই কারণে কৃষ্ণনগরকেও টার্গেট করা হচ্ছে।

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular