skip to content
Thursday, July 4, 2024

skip to content
Homeবিনোদনহাসপাতালে ভর্তি কমেডি কুইন ভারতী সিং
Bharti Singh

হাসপাতালে ভর্তি কমেডি কুইন ভারতী সিং

অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতী

Follow Us :

মুম্বই: আচমকাই হাসপাতালে ভর্তি হতে হল কমেডি কুইন ভারতী সিং (Bharti Singh)-কে। সেখানেই অঝোরে কেঁদে ফেললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন ভারতী। সেখানেই তাঁকে কাঁদতে দেখা গেল। চোখে পড়ল তাঁর এক হাতে স্যালাইনও। জানা যাচ্ছে, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে (Kokilaben Hospital) ভর্তি ভারতী। গত তিন দিন ধরেই তাঁর পেটে ব্যথা। চিকিৎসকের কাছে গেলে অভিনেত্রীর গলব্লাডারে স্টোন ধরা পড়ে। এই মুহূর্তে অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

ইতিমধ্যেই একাধিক টেস্ট করিয়েছেন কমেডিয়ান। আর সেই পরীক্ষার রিপোর্ট দেখেই চিকিৎসকরা নিশ্চিত হয়েছেন যে তাঁর এই পেটে ব্যথার কারণ গলব্লাডারের স্টোন (Gallbladder Stone)। আর এই সমস্ত কিছুই একটি ব্লগ বানিয়ে পোস্ট করে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন ভারতী সিং।

আরও পড়ুন: ৪৪টি বসন্ত পেরিয়ে ধর্মেন্দ্রর প্রেমে আজও রঙিন হেমা

ভিডিয়োতে ভারতী তাঁর ছেলে গোলাকে খুব মিস করছেন বলে জানিয়েছেন। একই সঙ্গে বলেন গত তিন দিনে তাঁর পেটে এত ব্যথা যে সেটার যন্ত্রণায় তিনি তাঁর বাড়ির কাউকে ঘুমাতে পর্যন্ত দেননি। তাঁর পাশে এই সময় সবসময় তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Lambachiya) আছেন বলেও জানান ভারতী। তিনি তাঁর সকল অনুরাগীদের অনুরোধ করেন যাতে তাঁরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করে।

RELATED ARTICLES

Most Popular