skip to content
Thursday, July 4, 2024

skip to content
HomeScrollইস্টবেঙ্গলে সই সোনার বুট জয়ী স্ট্রাইকারের  
Dimitrios Diamantakos

ইস্টবেঙ্গলে সই সোনার বুট জয়ী স্ট্রাইকারের  

সমর্থকদের আনন্দ দিয়ে দলে এলেন ভারতীয় ফুটবলে সফল স্ট্রাইকার

Follow Us :

কলকাতা: আইএসএল ২০২৩-২৪ (ISL 2023-24) এর সর্বোচ্চ গোলদাতা দিমিত্রিয়স দিয়ামানতাকোস (Dimitrios Diamantakos) সই করিয়ে ফেলল ইমামি ইস্টবেঙ্গল (Emami East Bengal)। কেরালা ব্লাস্টার্সের (Kerala Blasters) হয়ে শেষ মরসুমে ১৩ গোল করেছিলেন এই গ্রিক স্ট্রাইকার। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, দিয়ামানতাকোসকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছে লাল-হলুদ শিবির। অবশেষ জল্পনা সত্যি হল, সমর্থকদের আনন্দ দিয়ে দলে এলেন ভারতীয় ফুটবলে সফল স্ট্রাইকার।

আরও পড়ুন: হালান্ড থেকে কুর্তোয়া, ইউরোতে নেই যে ৭ তারকা 

আগের মরসুমটাও হতাশাজনক গিয়েছে ইস্টবেঙ্গলের। একমাত্র কলিঙ্গ কাপ জিতেছিল কার্লেস কুয়াদ্রাতের (Carles Cuadrat) ছেলেরা। যদিও অন্যান্য দলের সেরা ভারতীয় ফুটবলাররা সে সময় দেশের হয়ে খেলতে ব্যস্ত ছিলেন। শেষ পর্যন্ত ৯ নম্বরে শেষ করে লাল-হলুদ যার ফলে সুপার সিক্সে ওঠা হয়নি। বিদেশিদের মধ্যে ক্লেটন সিলভা (Cleiton Silva) এবং সল ক্রেসপো বাদ দিয়ে বাকিদের পারফরম্যান্স ছিল খুবই সাধারণ মানের। ক্রেসপোর সঙ্গে দু’দিন আগেই আরও দুই বছরের চুক্তি হয়েছে। এবার এসে গেলেন দিয়ামানতাকোসও।

 

স্কোয়াডের শক্তি বৃদ্ধি হওয়ায় খুশি কুয়াদ্রাত বলেন, ভারতীয় ফুটবলের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছে দিয়ামানতাকোস। আমাদের দলকে শক্তিশালী করে তুলবে ও। আরও অনেকগুলো ক্লাব ওকে দলে টানতে চেয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত ইস্টবেঙ্গলকেই বেছে নিয়েছে ও। গ্রিক স্ট্রাইকারকে দলে টানতে পেরে খুশি ইমামি গ্রুপও। সোশ্যাল মিডিয়ায় ক্লাব কর্তৃপক্ষের তরফে দিয়ামানতাকোসের আগমনের খবর জানিয়ে দেওয়া হয়েছে।

দেখুন অন্য খবর:

 

RELATED ARTICLES

Most Popular