skip to content
Thursday, July 4, 2024

skip to content
HomeCurrent Newsঋত্বিক-জয়ার 'বিনিসুতোয়' মুক্তি পাচ্ছে বড়পর্দায়

ঋত্বিক-জয়ার ‘বিনিসুতোয়’ মুক্তি পাচ্ছে বড়পর্দায়

Follow Us :

বহু অপেক্ষার পর মুক্তির পথে ‘বিনিসুতোয়’ ছবি। লকডাউনের কারণেই বহু প্রতীক্ষিত এই ছবি মুক্তি আটকেছিল। তবে সিনেমা হল খোলার পরই আগামী ২০ অগষ্ট মুক্তি পাচ্ছে বিনিসুতোয় । ছবির পরিচালক অতনু ঘোষের এই ছবি বিশ্বের বিভিন্ন ফিল্ম ফেস্টিভালে খুবই প্রশংসিত হয়েছে। জয়া আহসন ও ঋত্বিক চক্রবর্তীর প্রথম ফিচার ফিল্ম এটি।

স্বাভাবিকভাবেই এই দুই শক্তিশালী অভিনেতার কেমিস্ট্রি দেখার অপেক্ষায় দর্শক। জয়া আহসন লকডাউনের কারণেই আটকেছিলেন বাড়িতে , তবে ছবি মুক্তির খবরে তিনিও বেজায় খুশি, বিশ্বের বিভিন্ন ফেস্টিভালে এই ছবি প্রশংসিত হয়েছে,  অবশেষে দর্শকদের কাছে ছবিটি পৌছচ্ছে জেনে তিনি আনন্দিত। খবরে খুশি হয়ে নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় এই খবর শেয়ার করেন। অন্য দিকে ঋত্বিক চক্রবর্তী কিছুদিন আগেই খুব চিন্তিত ছিলেন ছবি মুক্তির অনিশ্চয়তা নিয়ে, তবে এবার ছবি মুক্তির খবরে তিনি খুশি।

আরও পড়ুন: শ্রাবন্তীর নতুন ছবি

 


ঋত্বিক ও জয়া আহসন ছাড়াও এই ছবিতে রয়েছেন চান্দ্রেয়ী ঘোষ। মানবিক সম্পর্কের নানা দিক উঠে এসেছে এই ছবিতে। গল্পে কাজল ও শ্রাবণীর দেখা হয় একটি রিয়েলটি শোএর মাধ্যমে। সেখান থেকেই তাঁদের বন্ধুত্বের শুরু এর পরই শ্রাবণী একটি দুর্ঘটনায় পড়েন, তখন কাজল তাকে দেখাশোনা করতে থাকেন । মানবিক সম্পর্কের জটিল সম্পর্ক কিভাবে গাঁথা হয় বিনি সুতোর মালায়, এই গল্পই দর্শকদের কাছে বড়পর্দার মাধ্যমে পৌঁছবে আগামী ২০ অগষ্ট ।

RELATED ARTICLES

Most Popular