skip to content
Thursday, July 4, 2024

skip to content
HomeকলকাতাMedical College Kolkata: মেডিক্যাল কলেজের অস্থায়ী কর্মীর মৃত্যু, ভাঙচুর হাসপাতালে

Medical College Kolkata: মেডিক্যাল কলেজের অস্থায়ী কর্মীর মৃত্যু, ভাঙচুর হাসপাতালে

Follow Us :

কলকাতা: মেডিক্যাল কলেজের গেট না খোলার কারণে অস্থায়ী কর্মীর মৃত্যু। এই ঘটনায় হাসপাতালে ভাঙচুর চালানোর অভিযোগ উঠেছে মেডিক্যাল কলেজের বাকি ঠিকা কর্মীদের বিরুদ্ধে। রবিবার বিকেলে এই ঘটনার জেরে উত্তেজনা ছড়িয়ে পড়ে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে। মৃতের নাম অমর মল্লিক। 

সুত্রের খবর, স্কুল অফ ট্রফিকল মেডিসিনের গ্রুপ ডির অস্থায়ী ওই কর্মী স্ট্রোকে আক্রান্ত হন। অসুস্থ ওই ব্যক্তিকে সঙ্গে সঙ্গে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানোর জন্য নিয়ে যাওয়া হয়। সামনেই ৫ নম্বর গেট থাকায় ওই গেট দিয়েই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। কিন্তু ৫ নম্বর গেট বন্ধ ছিল। 

রোগীর পরিবারের অভিযোগ, আক্রান্তকে নিয়ে ৫ নম্বর গেট দিয়ে ঢুকতে চাইলে সেখানকার সিকিউরিটি গার্ড তালা খুলতে রাজি হয় না। তাঁরা জানায়, হাসপাতাল সুপারের নির্দেশেই রবিবার এই গেট বন্ধ রাখা হয়। রোগীকে ভর্তি করাতে হলে সামনের গেট দিয়ে নিয়ে আসতে হবে।

এরপর রোগীকে ঘুরিয়ে সামনের গেট দিয়ে নিয়ে নিয়ে গেলে ওই সময় তাঁর মৃত্যু হয়। এরপরেই চিকিৎসায় দেরি এবং গেট না খোলার অভিযোগে বাকি নিরাপত্তারক্ষীদের সঙ্গে হাতাহাতি শুরু হয়ে যায় ঠিকা ভিত্তিক কর্মীদের। এরপর উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে। চলে ভাঙচুর। এই ঘটনায় ৮ জন আহত হয়েছে।

আরও পড়ুন- Dhupguri: ধূপগুড়িতে হাসপাতাল চত্বরে বক্স বাজিয়ে ‘ডাক্তার’দের পিকনিক

RELATED ARTICLES

Most Popular