skip to content
Thursday, July 4, 2024

skip to content
Homeজেলার খবরAnubrata Mondal: আদালতে জামিন চাইলেন না অনুব্রত মণ্ডল, ৯ ডিসেম্বর পর্যন্ত জেল...

Anubrata Mondal: আদালতে জামিন চাইলেন না অনুব্রত মণ্ডল, ৯ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজত

Follow Us :

কলকাতা: জেলবন্দি তৃণমূল (TMC) নেতা অনুব্রত মণ্ডল জামিন চাইলেন না। শুক্রবার আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে তোলা হয় গরু পাচার মামলায় ধৃত বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে। এদিন  অনুব্রতর আইনজীবী জামিনের জন্য আদালতে আবেদন করেননি। আগামী ৯ ডিসেম্বর পর্যন্ত তাঁর জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। এর আগে প্রতিবারই তিনি জামিনের আর্জি জানিয়েছিলেন। কিন্তু, এদিন তাৎপর্যপূর্ণভাবে জামিন চাইলেন না। 
অনুব্রতকে দিল্লিতে নিয়ে গিয়ে ইডির জেরা করার আবেদনের এদিনই দিল্লি হাইকোর্টে শুনানি রয়েছে। এর আগে অনুব্রতর (Anubrata Mondal) আইনজীবী (Lawyer) আদালতে জানিয়েছিলেন, অনুব্রত অসুস্থ। তাঁকে যেন দিল্লি (Delhi) নিয়ে গিয়ে জেরা করা না হয়। এর আগে ইডি দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে আবেদন করেছিল অনুব্রতকে দিল্লি নিয়ে গিয়ে জেরা করার জন্য। এই বিষয়ে আদালতে আবেদন করেন অনুব্রতর আইনজীবী কপিল সিব্বল (Kapil Sibbal)। তারই মধ্যে এদিন আসানসোলে সিবিআই আদালতে তোলা হয় অনুব্রতকে। এদিন আসানসোল আদালত চত্বরে তৃণমূলের নেতাকর্মীরা হাজির ছিলেন। এদিন অনুব্রতকে খানিকটা গম্ভীর হয়ে থাকতে দেখা যায়। মাথার চুল সাদা হয়ে গিয়েছে। স্বভাবসিদ্ধ ভঙ্গীতে এদিন তাঁকে পাওয়া যায়নি বলে চত্বরে উপস্থিত তৃণমূলের নেতা কর্মীরা জানিয়েছেন। 

আরও পড়ুন: Naoda Incident: নওদায় তৃণমূল নেতা খুনে এখনও অধরা দুষ্কৃতী, দুই নেতা সহ ১০ জনের বিরুদ্ধে এফআইআর
এদিকে, জানা গিয়েছে, ১ ডিসেম্বর অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডল ও চালকল ব্যবসায়ী সঞ্জীব মজুমদারকে দিল্লিতে তলব করা হয়েছে। এর আগে সুকন্যাকে পরপর তিন দিন দিল্লিতে জেরা করে ইডি। ফের তাঁকে তলব করা হল। 

 

RELATED ARTICLES

Most Popular