skip to content
Monday, July 1, 2024

skip to content
Homeকলকাতাবুধবার উচ্চ প্রাথমিকে ১৩ হাজার চাকরিপ্রার্থীর তালিকা প্রকাশ এসএসসি-র

বুধবার উচ্চ প্রাথমিকে ১৩ হাজার চাকরিপ্রার্থীর তালিকা প্রকাশ এসএসসি-র

Follow Us :

কলকাতা: উচ্চ প্রাথমিকের চাকরিপ্রার্থীদের কাছে সুখবর। উচ্চ প্রাথমিকে প্রায় সাড়ে ১৩ হাজার চাকরিপ্রার্থীর প্যানেল প্রকাশ হবে বুধবার। আগামিকাল এসএসসির অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হবে ওই প্যানেল। এসএসসি সূত্রে এমনটাই খবর, ২০১৬ সালে প্রথম এসএলএসটির ওই প্যানেল যা নানাবিধ কারণে প্রকাশ করা থমকে ছিল, আগামিকাল তা প্রকাশিত হতে চলেছে।

স্কুল সার্ভিস কমিশন সূত্রে জানা গিয়েছে, উচ্চ মাধ্যমিকের এই প্যানেলে বিভিন্ন তথ্য উল্লেখ করা থাকবে। অর্থাৎ মাধ্যমিক থেকে শুরু করে উচ্চমাধ্যমিকে প্রাপ্ত নম্বর, একাডেমিক কোয়ালিফিকেশন তার প্রাপ্ত নম্বর, টেটের প্রাপ্ত নম্বর সহ বিভিন্ন তথ্য সংশ্লিষ্ট প্রার্থীদের নাম ও রোল নম্বরের সঙ্গে উল্লেখ করা থাকবে। সেক্ষেত্রে সেই প্রার্থীদের বিস্তারিত তথ্য সঠিক নাকি তাও প্রার্থীরা জেনে নিতে পারবেন প্রকাশিত প্যানেলের মাধ্যমে।

আরও পড়ুন: পুজোয় ক্লাবের অনুদান ৬০ থেকে ৭০ হাজার টাকা

প্রায় আট বছরের বেশি সময় ধরে এই নিয়োগ প্রক্রিয়া চলছে। এই নিয়োগ প্রক্রিয়াকে কেন্দ্র করে চাকরি প্রার্থীরা আন্দোলন করেছেন। শহরের রাজপথে বিক্ষোভ, মিছিল করেচেন। তবে বুধবার স্কুল সার্ভিস কমিশন প্যানেল প্রকাশ করলেও কবে থেকে প্রার্থীদের নিয়োগ পত্রের সুপারিশ বা প্রক্রিয়া শুরু করা হবে তা হাইকোর্টের উপর নির্ভর করছে। 

RELATED ARTICLES

Most Popular