skip to content
Thursday, July 4, 2024

skip to content
Homeরাজ্যআগরপাড়া-ডানলপ রুটে বাড়তি অটো, প্রতিবাদে বিক্ষোভ

আগরপাড়া-ডানলপ রুটে বাড়তি অটো, প্রতিবাদে বিক্ষোভ

চূড়ান্ত দুর্ভোগ যাত্রীদের

Follow Us :

আগরপাড়া: আগরপাড়া (Agarpara) স্টেশন থেকে ডানলপ (Dunlop) মোড় পর্যন্ত অটো পরিষেবা (Auto Service) চালু রয়েছে দীর্ঘ দিন ধরে। মোট ২৫ টি অটো চলে এই রুটে। যাত্রী সংখ্যা অত্যন্ত কম। তার উপর দিনে দিনে বাড়ছে অটো সংখ্যা। এর প্রতিবাদে সোমবার অটো পরিষেবা বন্ধ করে ক্ষোভে ফেটে পড়লেন অটো চালকেরা। তাঁদের অভিযোগ, ২৫ টি অটোর পরেও নতুন করে আরও অটো ঢোকানো হচ্ছে এই রুটে।

আগরপাড়া স্টেশন থেকে ডানলপ রুটে নতুন করে কোনও অটো ঢোকাতে দেবেন না অটোচালকেরা। সেই কারণে এই অটো রুট বন্ধ রেখে প্রতিবাদ জানান ডানলপ অটো অপারেটরস ইউনিয়নের সদস্যরা। এর জন্য এদিন দীর্ঘক্ষণ আগরপাড়া স্টেশন থেকে ডানলপ রুটে অটো পরিষেবা বন্ধ থাকে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে বেলঘরিয়া থানার পুলিশ বাহিনী। যতক্ষণ প্রশাসন কোনও ব্যবস্থা না নেবে ততক্ষণ এই অটো রুট বন্ধ থাকবে বলে হুঁশিয়ারি দেন অটোচালকেরা। এই ঘটনা ঘিরে তৃণমূলের গোষ্ঠী কোন্দলও  প্রকাশ্যে আসে।

আরও পড়ুন: বিধ্বংসী অগ্নিকাণ্ড, ডিপোয় ভস্মীভূত ৪০টি বাস

আগরপাড়া স্টেশন ডানলপ অটো অপারেটরস ইউনিয়নের কার্যকরী সভাপতি গৌতম সাহার অভিযোগ, তৃণমূলের জেলা নেতৃত্বকে চার বছর আগে বিষয়টি জানানো হয়েছিল। তারপরেও জেলা নেতৃত্ব সমস্যার সমাধান করেননি। উল্টে নতুন করে ১৭ টি অটো চালু করা হচ্ছে এই রুটে। গৌতম জানান, এমনিতেই এই রুটে যাত্রী সংখ্যা কম। তার উপর আরও অটো রুটে নামলে পরিস্থিতি করুণ হবে। তিনি বলেন, এরপর তো অটো টালকদের ভিক্ষা করতে হবে।

দেখুন আরও অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular