skip to content
Monday, July 1, 2024

skip to content
Homeবিনোদনবিরাট বাহিনীর ম্যাচ দেখতে ইডেনে 'রুক্মিণীহীন' দেব

বিরাট বাহিনীর ম্যাচ দেখতে ইডেনে ‘রুক্মিণীহীন’ দেব

Follow Us :

কলকাতা: রবিবার ইডেন গার্ডেন্সে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচ দেখতে হাজির হয়েছেন একঝাঁক টলিউড তারকা। যশ-নুসরত থেকে নীল-তৃণা সকলেই বিরাটের ব্যাটে ১০১ নট আউটের সাক্ষী থেকেছেন।। হাইভোল্টেজ এই ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন তারকা সাংসদ দেবও। সোশাল মিডিয়ায় সেই ঝলক শেয়ারও করেছেন অভিনেতা। কিন্তু, তাঁর মনের মানুষ রুক্মিণী কোথায়?

টলিউড নায়িকার সোশাল মিডিয়ায় উঁকি দিয়ে দেখা গেল তিনি বর্তমানে মুম্বইতে রয়েছে। ‘বুমেরাং’ সিনেমার  শুটে ব্যস্ত তিনি। সেখানকার শুটিং ফ্লোর থেকেই ছবি শেয়ার করেছেন। সেখানে কোরিওগ্রাফারের সঙ্গে ছবি পোস্ট করে তাঁদের ধন্যবাদও জানিয়েছেন রুক্মিণী মৈত্র। রুক্মিণী এদিন তাঁর ছবিগুলো পোস্ট করে লেখেন, ‘মুম্বই শিডিউলের শুটিং শেষ হল। ভীষণ ভালো লাগল সিজার স্যারের সঙ্গে কাজ করেন আলভিনা তুমি তো আমার মনে জিতে নিয়েছ। সব কিছুর জন্য ধন্যবাদ। অনেক ভালোবাসা নিও।’ 

আরও পড়ুন: ইডেন প্রাক্তন বনাম বর্তমান! সৌরসেনীর সঙ্গে নিখিল জৈন

উল্লেখ্য, রুক্মিণীকে শেষ দেখা গিয়েছে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’তে। হাতে একগুচ্ছ কাজ রয়েছে। ‘বুমেরাংয়ে’র শ্যুটিং চলছে। এছাড়াও বিনোদিনী, তারিখ আর দ্রৌপদীর মতো প্রজেক্ট রয়েছে রুক্মিণীর ঝুলিতে। অন্যদিকে মুক্তির অপেক্ষায় জিতের ‘মানুষ’।

দেখুন আরও অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular