skip to content
Sunday, June 30, 2024

skip to content
Homeবিনোদনজল্পনার অবসান, ইডি দফতরে হাজিরা দিলেন ঋতুপর্ণা
Rituparna Sengupta

জল্পনার অবসান, ইডি দফতরে হাজিরা দিলেন ঋতুপর্ণা

আইনজীবীকে সঙ্গে সিজিও কমপ্লেক্সে ঢুকলেন অভিনেত্রী

Follow Us :

কলকাতা: রেশন দুর্নীতি মামলায় (Ration Scam) ইডি (ED) দফতরে হাজিরা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। দুপুর ১২:১৬ মিনিটে ঋতুপর্ণা তাঁর লেক গার্ডেন্সের বাড়ি থেকে সিজিও এর উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। দুপুর ১টা নাগাদ আইনজীবীকে সঙ্গে সিজিও কমপ্লেক্সে (CGO Complex) ঢোকেন অভিনেত্রী।

রেশন দুর্নীতি মামলার তদন্তে আজ অর্থাৎ ১৯ জুন সিজিও কমপ্লেক্সে অভিনেত্রীকে হাজিরার নির্দেশ দিয়েছিল ইডি। তিনি জানিয়েছিলেন, তিনি যাবেন এবং তদন্ত নিয়ে পূর্ণ সহযোগিতা করবেন। সেই মতো বুধবার সকালে অভিনেত্রী তাঁর আপ্ত সহায়ক ও নিজস্ব নিরাপত্তারক্ষীকে নিয়ে ইডির অফিসের উদ্দেশে রওনা দেন।

আরও পড়ুন: রাজভবনের সামনে অবস্থানে বসতে চেয়ে আদালতের দ্বারস্থ শুভেন্দু

উল্লেখ্য, এর আগে গত ৫ জুন রেশন দুর্নীতি মামলায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করেছিল ইডি। তবে সেইদিন তিনি আমেরিকায় থাকার কারণে সেই দিন হাজিরা দিতে পারেননি, সেই কথা ইডি আধিকারিককে জানিয়েছিলেনও। ৫ তারিখ রাতে তিনি শহরে ফেরেন এবং ইডির কাছে হাজিরার জন্য অন্য একটি দিনের আবেদন করেন। ইডির তরফে অভিনেত্রীকে ১৯ জুন অর্থাৎ আজ হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। সেই মতো অভিনেত্রী সিজিও কমপ্লেসে এলেন। সূত্রের খবর, আজ তাঁকে জিজ্ঞাসাবাদ করে বয়ান রেকর্ড করা হবে। ইতিমধ্যেই মহিলা ইডি আধিকারিক-সহ ইডির একাধিক আধিকারিক তাঁকে জিজ্ঞাসাবাদ করার জন্য সিজিও কমপ্লেক্সে উপস্থিত হয়েছেন।

দেখুন বিস্তারিত

RELATED ARTICLES

Most Popular