skip to content
Monday, July 1, 2024

skip to content
Homeবিনোদনসেন্সরে আনকাট ‘জার্সি’

সেন্সরে আনকাট ‘জার্সি’

Follow Us :

শুক্রবার বড়পর্দায় মুক্তি পাচ্ছে শাহিদ কাপুর অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘জার্সি’। ছবিতে শাহিদের বিপরীতে রয়েছেন মৃণাল ঠাকুর।দেখা যাবে পঙ্কজ কাপুরকেও।সদ্যই সেন্সর থেকে ছাড়পত্র পেয়েছে শাহিদ কাপুরের এই স্পোর্টস ড্রামা ফিল্ম।‘জার্সি’-কে U/A সার্টিফিকেট দিয়েছে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন।ছবির কোন দৃশ্যেই কাঁচি চালায়নি সিবিএফসি ।‘জার্সি’ আদপে এমন একটি ছবি যা সকলকেই অনুপ্রাণিত করে।সববয়সীদের জন্য তৈরি হয়েছে ছবি। কিন্তু ‘জার্সি’-তে শাহিদ কাপুর ও মৃণাল ঠাকুরের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে।সেই দৃশ্য হয়তো বাদ যেতে পারে এমন আশঙ্কায় ছিলেন ছবির নির্মাতারা।কিন্তু সেই দৃশ্যও বাদ দেননি সেন্সর বোর্ডের সদস্যরা।

শাহিদ কাপুরের অন্যতম সেরা ছবি হতে চলেছে ‘জার্সি’।শুধু তাই নয়,অভিনেতার ১৯বছরের কেরিয়ারের দীর্ঘতম ছবিও হতে চলেছে গৌতম তিন্নানুরি পরিচালিত এই স্পোর্টস ড্রামা ফিল্ম।শাহিদ কাপুর অভিনীত ‘রঙ্গুন’,’পদ্মাবত’ থেকে ‘বাত্তি গুল মিটার চালু’। সব ছবির দীর্ঘতাই ছিল ২ঘন্টা ৫০মিনিটের মধ্যে।

এতদিন ২ঘন্টা ৫৪মিনিটের ‘কবীর সিং’-ই ছিল শাহিদের কেরিয়ারের দীর্ঘতম ছবি।কিন্তু সেই রেকর্ড ছাপিয়ে ‘জার্সি’-র ড্যুরেশন ২ঘন্টা ৫৫মিনিট।ছবি নিয়ে রীতিমতো আগ্রহ রয়েছে শাহিদ ভক্তদের মধ্যে।‘জার্সি’ ভালো ফল করবে বক্সঅফিসে এমনটাই বলছেন সমালোচক মহল।

RELATED ARTICLES

Most Popular