ইন্ডিগোর (IndiGO) ইস্তাবুল থেকে দিল্লিগামী বিমানে এক যাত্রীর (passenger) সঙ্গে এয়ার হোস্টেসের উত্তপ্ত বাদানুবাদের ভিডিয়ো (VDO) ভাইরাল হয়েছে। ভিডিয়োটি এক মিনিটের কাছাকাছি সময়ের। ইতিমধ্যে ভিডিয়োটি ইন্টারনেটে (internet) শেয়ার হয়েছে।
সূত্রের খবর, পছন্দের খাবার নিয়ে ওই পুরুষ যাত্রীর সঙ্গে বিমানসেবিকার সঙ্গে বিবাদের সূত্রপাত। ঘটনাটি ঘটেছে কয়েকদিন আগেই। প্রসঙ্গত, টুইটটি করেছেন গুরপ্রীত সিং নামে এক যাত্রী (passenger)। তিনি বলেন, পছন্দের খাবার পরিবেশন করার আগে বিমানকর্মী তাদের বোর্ডিং পাস চেক করেছেন। এটা অনধিকারের পর্যায়ে পড়ে। দুভার্গ্যজনকভাবে তিনি ইন্ডিগোর (IndiGO) ফ্লাইটের টিকিট কেটেছিলেন।
আরও পড়ুন: New Covid Strain: সংসদে মোদি, ধনখড়, স্পিকারের মুখে মাস্ক, পরিস্থিতি ব্যাখ্যা স্বাস্থ্যমন্ত্রীর
গুরপ্রীত সিং নামে ওই যাত্রী (passenger) আরও জানিয়েছেন, আন্তর্জাতিক ফ্লাইটে প্রতি যাত্রীর আসনের সামনে পছন্দের খাবারের ভিডিয়ো থাকে। কিন্তু ইন্ডিগোর (IndiGO) এই ফ্লাইটে তা ছিল না।
অন্যদিকে, বিমানকর্মীদের অভিযোগ, ওই যাত্রী বিমানসেবিকার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছেন। এমনকি পছন্দের খাবার না পেয়ে ব্যাপক চেঁচামেচিও করেছেন। এই ধরনের ব্যবহার অনভিপ্রেত।
এব্যাপারে জেট এয়ারওয়েজের সিইও (CEO) সঞ্জীব কাপুর বলেছেন, বিমানকর্মীরাও যে মানুষ এটা মাথায় রাখা দরকার। অনেকক্ষেত্রেই দেখা যাচ্ছে, কিন্তু বিমানকর্মীদের সঙ্গে যাত্রীরা দুর্ব্যবহার করছেন।
ডিরেক্টরেট জেনারেল অব সিভিল এভিয়েশনের (DGCA) তরফে জানানো হয়েছে, ঘটনাটি তদন্ত (investigation) করে দেখা হবে।