skip to content
Sunday, June 16, 2024

skip to content
Homeবিনোদন'জানে জা'র সেটে করিনাকে লজ্জা পেল বিজয়, তারপর?

‘জানে জা’র সেটে করিনাকে লজ্জা পেল বিজয়, তারপর?

'করিনা জানেন যে উনি কতটা আকর্ষণীয়...', বিজয়

Follow Us :

করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) ওটিটি (OTT) ডেবিউ ছবি ‘জানে জা’ যথেষ্ট সাড়া জাগিয়েছে। এই ছবিতে করিনার সঙ্গে রয়েছেন জয়দীপ আহলাওয়াত এবং বিজয় ভর্মা। সুজয় ঘোষ (Sujoy Ghosh) পরিচালিত এই ছবিটি অন্ধকার জগতের নানান খুঁটিনাটি বিষয়কে তুলে ধরেছে। তেমনি জমজমাট আকর্ষণীয় ক্রাইম থ্রিলার। নেটফ্লিক্সে দেখা যাচ্ছে এই ছবি।

নিজের স্বামীকে খুন করার অপরাধে তদন্ত হয়েছে! সন্দেহজনক কিছু চরিত্র! সিঙ্গেল মাদার মায়া ডি’সুজা, স্কুল শিক্ষক নরেন আর পুলিশ অফিসার করণ আনন্দ। পর্দায় করিনা- বিজয়ের মিষ্টি কেমিস্ট্রির কথা দর্শকদের মন কেড়েছে। কালিম্পং এ তৈরি হয়েছিল এই ছবির সেট। যেখানে কারিনার চরিত্র অর্থাৎ সুজাকে ঘিরে আবর্ত হয়েছে রহস্য।

আরও পড়ুন: ১০০০ কোটির ক্লাবে শাহরুখের জওয়ান

 

 

 

 

 

 

 

 

কুয়াশা ঘন রহস্যে ভরা ছবির সেটে দক্ষিণী জনপ্রিয় অভিনেতা বিজয় ভার্মাকে করিনার চাপে কি করতে হয়েছিল শুনলে তাঁর ভক্তরা চমকে উঠবেন! অনস্ক্রিনে কখনোই বিজয় ভার্মাকে নাচতে দেখা যায়নি। কিন্তু করিনার চাপে পড়ে শেষ পর্যন্ত বিজয় নাচ করলেন। নিজের ইনস্টাগ্রামে করিনার গুণমুগ্ধ বিজয় ছবি শেয়ার করে লিখেছেন,’জানে জা’র আগে আমি অন স্ক্রিন কোনদিন নাচ করিনি। কারণ আমি যথেষ্ট লজ্জা পাই। স্ক্রিপ্ট কেউ তেমন কিছু ছিল না। তাহলে হয়তো একটু তৈরি হয়ে আসতাম। সুজয় ঘোষ কিছু বলেননি। সিটি যাওয়ার পর ব্যাপারটা জেনেছি এবং প্রথমে রাজি ছিলাম না। কিন্তু করিনা কাপুর খান যখন আপনাকে নাচ করতে বলেন, আপনাকে করতেই হয় আর কি। এটাই নিয়ম’। বিজয় আরও বলেছেন, ‘করিনা জানেন যে উনি কতটা আকর্ষণীয় আর সেটাকে ভীষণভাবে অভিনয়ে ব্যবহার করতে জানেন’।

দেখুন আরও খবর:

RELATED ARTICLES

Most Popular