skip to content
Thursday, July 4, 2024

skip to content
Homeকলকাতাধর্মগুরুদের সঙ্গে সংহতি মিছিলে মুখ্যমন্ত্রী

ধর্মগুরুদের সঙ্গে সংহতি মিছিলে মুখ্যমন্ত্রী

হাজরা মোড় থেকে শুরু হল সংহতি মিছিল

Follow Us :

কলকাতা: সোমবার অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধন (Ram Mandir Inauguration) করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। এই আবহে কলকাতায় সংহতি মিছিলের ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কালীঘাটে পুজো দিয়ে হাজরা পার্ক থেকে সংহতি মিছিলের সূচনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বালিগঞ্জ ফাঁড়ি থেকে মিছিল করে পার্ক সার্কাসে পৌঁছবেন মুখ্যমন্ত্রী। মসজিদ এবং গির্জায় যাবেন। সেখান থেকে পার্ক সার্কাস ময়দান গিয়ে সভা করবেন তিনি। পথে রাধাকৃষ্ণের মন্দিরেও পুজো দেবেন।

হাজরা মোড় সংহতি মিছিলে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সঙ্গে রয়েছেন বাবুল সুপ্রিয়, সুজিত বসু, অরূপ বিশ্বাস, ফিরহাদ হাকিম, দেবাশিস কুমার, ইন্দ্রনীল সেন, শান্তনু সেন প্রমুখ। মুখ্যমন্ত্রীর পিছনের সারিতে হাঁটছেন অভিষেক। পাশে রয়েছেন তৃণমূল কাউন্সিলর কাজরী বন্দ্যোপাধ্যায়, কাউন্সিলর অনন্যা বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী সুজিত বসু, মন্ত্রী জাভেদ খান।

আরও পড়ুন: রাজ্যে বাড়ল মহিলা ভোটারের সংখ্যা

মুখ্যমন্ত্রীর সংহতি মিছিলে যোগ দিয়েছেন বিভিন্ন ধর্মের ধর্মগুরুরা। হিন্দু, মুসলিম, শিখ, বৌদ্ধ, পারসি, ইহুদি ধর্মগুরুরা মুখ্যমন্ত্রীর সঙ্গে হাঁটছেন।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular