Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরSukanta Majumdar | মুখ্যমন্ত্রীর অবসরের সময় হয়ে এসেছে, বোমা ফেটে শিশু মৃত্যু...

Sukanta Majumdar | মুখ্যমন্ত্রীর অবসরের সময় হয়ে এসেছে, বোমা ফেটে শিশু মৃত্যু প্রসঙ্গে কটাক্ষ সুকান্তর

Follow Us :

হুগলি: মুখ্যমন্ত্রীর অবসরের সময় হয়ে এসেছে। নিজের রাজ্য সামলাতে না পেরে তিনি বিভিন্ন রাজ্য এমনকী চিনেও যেতে তৈরি। বোমা ফেটে শিশু মৃত্যু প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে এমনই মন্তব্য বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। মঙ্গলবার হুগলির শ্রীরামপুরে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য যদি শুভেন্দু অধিকারী নিয়োগ দূর্নীতি মামলায় সবচেয়ে বড় অভিযুক্ত হয়, তাহলে এটা পরিষ্কার, তাঁদের সরকারের আমলেই সবচেয়ে বড় দুর্নীতি হয়েছে। তাই রাতের ঘুম উড়ে গিয়েছে বলেই এমন মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, গতকাল বনগাঁয় শৌচাগারে ঢুকতেই বিস্ফোরণে (Blast) মৃত্যু হয় ১২ বছরের কিশোরের (Child)। মৃত ওই কিশোরের নাম রাজু রায়। তাকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। 

আরও পড়ুন: Odisha | Coromandel Express Accident | ভুবনেশ্বরের হাসপাতালে হাসপাতালে আপজনের খোঁজ, দেহ শনাক্ত করা যায়নি ১০১

এদিন বালেশ্বরে করমণ্ডল এক্সপ্রেস রেল দুর্ঘটনা প্রসঙ্গে সুকান্ত বলেন, রেল কোনও কিছুই তথ্য গোপন করেনি। এমনকী ওড়িশার মুখ্যমন্ত্রীর কাছেও তাঁর রাজ্যের সব তথ্য রয়েছে, কিন্তু সেই তথ্যও আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী মানতে চাইছেন না। তাহলে কী করে জোট করে প্রধানমন্ত্রী হবেন তিনি। পাশাপাশি সোমবার অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্য়ায়কে কলকাতা বিমানবন্দরে আটকায় অভিবাসন দফতর। এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি বলেন, দুবাইতে এত ভালো চিকিৎসা পরিষেবা রয়েছে এমন তথ্য কারও কাছে নেই। কিন্তু পাকিস্তানপন্থী অনেক আইএসআই এজেন্টকে এসাইলাম দেওয়া হয়, যারা ভারতের শত্রু হিসেবে চিহ্নিত। সেই দেশে কেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড পরিবার নিয়ে যেতে চাইছেন। 

RELATED ARTICLES

Most Popular