Placeholder canvas

Placeholder canvas
Homeরাজ্যবিজেপি কর্মীদের বাস লক্ষ্য করে পাথর, এলাকায় চাঞ্চল্য
Suri BJP Attack

বিজেপি কর্মীদের বাস লক্ষ্য করে পাথর, এলাকায় চাঞ্চল্য

প্রধানমন্ত্রীর জনসভা থেকে ফেরার পথে বিজেপি কর্মীদের বাসে পাথর ছোঁড়ার অভিযোগ

Follow Us :

সিউড়ী: প্রধানমন্ত্রীর জনসভা থেকে ফেরার সময় সিউড়ির (Suri) চাঁদমারি ময়দানের কাছে বিজেপি (BJP) কর্মীদের বাসে পাথর ছোঁড়ার অভিযোগ উঠল। ঘটনায় আহত হয়েছে এক মহিলা সহ দু’জন। তাদের সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় (Suri BJP Attack)। জানা যাচ্ছে, মহম্মদবাজার ব্লকের কাপিষ্টা অঞ্চল থেকে বাসে করে আমোদপুরে বিজেপি কর্মী সমর্থকরা গিয়েছিল।

একটি বাস যখন সমর্থকদের নিয়ে সভা শেষে ফিরছিল সিউড়ির চাঁদমারি মাঠের কাছে বাস লক্ষ্য করে পাথর-ঢিল ছোঁড়া হয় বলে অভিযোগ। ঢিলের আঘাতে এক ব্যক্তির চোখ জখম হয়। অপর এক মহিলার মাথায় ঢিল লাগে। এরপরই বাসে থাকা বিজেপি কর্মীরা সিউড়ি থানায় গিয়ে পুলিশের (Suri Police Station) কাছে অভিযোগ দায়ের করে। সিসিটিভি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছে সিউড়ি থানার পুলিশ।

আরও পড়ুন: তৃণমূলের তোলাবাজি আর চলতে দেব না, হুমকি মোদির

উল্লেখ্য, বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ (BJP Candidate Dilip Ghosh ) এবং বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী অসীমকুমার সরকারের সমর্থনে শুক্রবার নির্বাচনী জনসভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। এদিন চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানান তৃণমূলকে (Trinamool)। তৃণমূলের সঙ্গে বাম-কংগ্রেসকেও এক আসনে বসিয়ে তীব্র আক্রমণ করেন মোদি। “তৃণমূলের তোলাবাজি আর চলতে দেব না” এমনই হুঙ্কার শোনা গেল আজ মোদির মুখে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular