Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাAnubrata Mondal: অনুব্রতকে যত দ্রুত সম্ভব দিল্লি নিয়ে যেতে হবে, রায় আদালতের

Anubrata Mondal: অনুব্রতকে যত দ্রুত সম্ভব দিল্লি নিয়ে যেতে হবে, রায় আদালতের

Follow Us :

কলকাতা:  যত তাড়াতাড়ি সম্ভব অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal)  দিল্লি নিয়ে যেতে হবে বলে রায় দিলেন বিচারক। আসানসোল সিবিআই আদালত 
অনুব্রতকে দিল্লি (Delhi) নিয়ে যাওয়ার কোনও নির্দিষ্ট সময় বেঁধে দেয়নি । আদালতের বক্তব্য, যেহেতু কলকাতা হাইকোর্ট কোনও সময় নির্দিষ্ট করে দেয়নি। তাই তারাও সময় বেঁধে দিচ্ছে না। তবে যত দ্রুত সম্ভব, অনুব্রতকে দিল্লি নিয়ে যেতে হবে।
কবে কখন অনুব্রতকে নিয়ে যাওয়া হচ্ছে সেটা আগে থেকে ইডি অফিসার পঙ্কজ কুমারকে (Pankaj Kumar) জানিয়ে রাখতে হবে আসানসোল জেলা পুলিশকে। ইডিকে হস্তান্তর করার আগে কলকাতায় নিয়ে গিয়ে অনুব্রতকে কেন্দ্রীয় সরকারি হাসপাতালে চিকিৎসা করতে হবে। আসানসোল থেকে কলকাতার হাসপাতালে নিয়ে যাবে রাজ্য পুলিশ। পুরো এই প্রক্রিয়া চালানোর জন্য ইডি অফিসার পঙ্কজ কুমারের সঙ্গে যোগাযোগ রাখতে হবে জো পুলিশকে। এমনটাই নির্দেশ বিশেষ সিবিআই আদালতের। 

এদিকে কলকাতা হাইকোর্ট (Calcutta High Court) আগেই বলেছে, অনুব্রতকে আসানসোল জেল (Asansol Jail) থেকে কলকাতা নিয়ে গিয়ে কেন্দ্রীয় সরকারি হাসপাতালে চিকিৎসা করাতে হবে। সেখান থেকে ফিটনেস সার্টিফিকেট (Fitness Certificate) নিয়ে ইডিকে (ED) তা হস্তান্তর করতে হবে। 

আরও পড়ুন: Murshidabad: ফের ভয়াবহ গঙ্গা ভাঙন মুর্শিদাবাদের সামসেরগঞ্জে, আতঙ্কে এলাকা ছাড়ছেন বাসিন্দারা

সোমবার কেন্দ্রীয় সরকারের আইনজীবী রাকেশ সিং আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের (Asansol Durgapur Police Commissionerate) ডিসি সেন্ট্রালকে (DC Central) ফের একবার কলকাতা হাইকোর্টের নির্দেশের কথা পরিষ্কার বুঝিয়ে দেন। শনিবার হাইকোর্ট ওই রায় দিলেও রবিবার পর্যন্ত অনুব্রতর দিল্লি যাত্রা নিয়ে টানাপোড়েনই চলে। তার মধ্যেই কলকাতা পুলিশ অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার ব্যাপারে হাত তুলে দেয়। সোমবার এই বিষয়ে আইনি পরামর্শ নেওয়ার জন্য পুলিশ আসানসোল সিবিআই আদালতের পিপি রাকেশের সঙ্গে আলোচনা করেন। 

RELATED ARTICLES

Most Popular