Placeholder canvas

Placeholder canvas
HomeScrollবিজেপির সুভাষের বিরুদ্ধে নির্দলে মনোনয়ন পেশ দলীয় নেতার
Lok Sabha Election 2024

বিজেপির সুভাষের বিরুদ্ধে নির্দলে মনোনয়ন পেশ দলীয় নেতার

Follow Us :

বাঁকুড়া: বিজেপি প্রার্থী সুভাষ সরকারের বিরুদ্ধে লড়াই করতে নির্দল হয়ে মনোনয়ন জমা দিলেন বিজেপি নেতা জীবন চক্রবর্তী। সই জাল করে প্রার্থী হয়েছে সুভাষ সরকার বিস্ফোরক দাবি বিক্ষুব্ধ ওই বিজেপি নেতার।

বাঁকুড়া লোকসভায় বিজেপি নেতার নির্দল হয়ে মনোনয়ন পেশ। বিজেপি প্রার্থী সুভাষ সরকারের চাপ বাড়াল প্রাক্তন বিজেপি নেতা জীবন চক্রবর্তী। সুভাষ বিরোধী বিজেপির বিক্ষুব্ধদের নিয়ে মনোনয়ন পেশ করতে জেলাশাসকের করনে প্রাক্তন বিজেপি নেতা জীবন। বিজেপি প্রার্থীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তাঁকে হারাতেই নির্দল হয়ে ভোট ময়দানে এমনই দাবি জীবনের। এদিকে চাপে পড়ে মুখে কুলুপ এটেছে বিজেপি প্রার্থী ও বিজেপি নেতারা।

বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুভাষ সরকারের নাম ঘোষণার পরেই ক্ষোভ বিক্ষোভ দেখা যায় বিজেপির একাংশের মধ্যে। সামাজিক মাধ্যমে সোচ্চার হয়ে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে গর্জে ওঠে তাঁকে হারাতে সুভাষ বিরোধী বিজেপির একাংশকে সঙ্গে নিয়ে নির্দল হয়ে ভোট ময়দানে নামার কথা ঘোষনা আগেই করেছিলেন বিজেপির প্রাক্তন নেতা পোড়খাওয়া রাজনৈতিক ব্যাক্তিত্ব জীবন। দলে সুভাষ বিরোধীদের নিয়ে বৈঠক প্রচারের পর বৃহস্পতিবার জেলাশাসকের অফিসে মনোনয়ন পেশ বিজেপি নেতার। এদিন সুভাষ বিরোধী বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে তিনি হাজির হন মনোনয়ন পেশ করতে।

আরও পড়ুন: কাল নদিয়ায় এসে মিথ্যা বলবেন মোদিবাবু, তোপ মমতার

তিনি বলেন, রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বকে ভুল বুঝিয়ে সই জাল করিয়ে বিজেপি প্রার্থী হয়েছেন সুভাষ সরকার। উনি বিজেপির জালি প্রার্থী বলেও দাবি করেন তিনি। সুভাষকে হারাতেই তিনি ভোট ময়দানে নেমেছেন। আসন্ন লোকসভা নির্বাচনে তিনি নির্দল হয়ে সুভাষ বিরোধী বিজেপির নেতা কর্মীদের সমর্থনে নির্দল হয়ে মনোনয়ন পেশ করলেন তিনি।

যদিও এই বিষয়ে মুখে কুলুপ এটেছে বিজেপি প্রার্থী সুভাষ সরকার ও বিজেপি জেলা নেতৃত্ব। প্রাক্তন বিজেপি নেতার নির্দল হয়ে ভোট ময়দানে সামিল হওয়াতে চাপ বাড়ল বিজেপির তা মনে করছে রাজনৈতিল মহল।

RELATED ARTICLES

Most Popular