skip to content

skip to content
Homeলাইফস্টাইলসুস্থতার হার ঊর্ধ্বমুখী, উল্টো ছবি ৪ জেলায়

সুস্থতার হার ঊর্ধ্বমুখী, উল্টো ছবি ৪ জেলায়

Follow Us :

বাড়ছে করোনাজয়ীর সংখ্যা। ক্রমশ সুস্থতার পথে এগোচ্ছে বাংলা। চলতি বছরের শুরু থেকেই যে ছবি দেখেছিল রাজ্যবাসি তা কিছুটা হলেও পাল্টেছে। গত ২৪ ঘণ্টায় স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১,৩৯১ জন। যা গতকালের তুলনায় অনেকটাই কম। রাজ্যে সুস্থতার হার বাড়লেও উদ্বেগ বাড়াচ্ছে উত্তর ২৪ পরগণা, কলকাতা , দার্জিলিং, এবং পশ্চিম মেদিনীপুর।

আরও পড়ুন  BCCI: ঘরোয়া ক্রিকেট শুরু ২১ সেপ্টেম্বর

গত ২৪ ঘণ্টায় সংক্রমণের নিরিখে আবারও এগিয়ে উত্তর ২৪ পরগনা এবং পশ্চিম মেদিনীপুর। সংক্রমিতদের মধ্যে ১৪২ জন করে পশ্চিম মেদিনীপুরে এবং  উত্তর ২৪ পরগনার। দ্বিতীয় স্থানে রয়েছে দার্জিলিং সেখানে আক্রান্ত ১৩৫ জন।যা গতকালের তুলনায় সামান্য বেশি। তৃতীয় স্থানে কলকাতা।একদিনে সেখানে আক্রান্ত ১২৮ জন। চতুর্থ স্থানে রয়েছে পূ্র্ব মেদিনীপুর। সেখানে একদিনে আক্রান্ত ৮৯ জন। ২৪ ঘণ্টায়  করোনায় মৃত ২১জন।  এখনও পর্যন্ত রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ১৫ লাখ ৪ হাজার ৯৭ জন।  মোট মৃতের সংখ্যা ১৭ হাজার ৭৭৯ জন।

আরও পড়ুন  যৌনকর্মীকে টিকা, প্রাক্তন ডেপুটি মেয়রকে শোকজ

একদিনে করোনাকে পরাস্ত করে সুস্থ হয়েছেন ১ হাজার ৮১৯ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনাজয়ীর সংখ্যা ১৪ লাখ ৬৭ হাজার ৩৮জন।গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষা হয়েছে ৫২ হাজার ৭৬১ জনের। এখনও পর্যন্ত মোট করোনা পরীক্ষা হয়েছে ১ কোটি ৪৩ লাখ ৭৭ হাজার ৮৬০ জনের।গত ২৪ ঘণ্টায় সুস্থতার হার ৯৭.৫৪ শতাংশ।

আরও পড়ুন  ভিক্ষুকদেরও কাজ করা উচিত, বলল হাই কোর্ট

RELATED ARTICLES

Most Popular