skip to content
Tuesday, July 2, 2024

skip to content
Homeরাজ্যছুটি ম্যানেজ করতে পারলেই বড় সুযোগ, পাবেন পূর্ব রেলে

ছুটি ম্যানেজ করতে পারলেই বড় সুযোগ, পাবেন পূর্ব রেলে

Follow Us :

কলকাতা: আগামী মঙ্গলবার ১৫ অগাস্ট (15 August) অর্থাৎ স্বাধীনতা দিবস (Independence Day। সেইদিন সরকারি ছুটি (Holiday)। তার আগে ১২ অগাস্ট শনিবার এবং ১৩ অগাস্ট রবিবার এমনিতেই ছুটি। সোমবারটা কোনওরকমে ম্যানেজ করে নিতে পারলেই ব্যাস। টুক করে চারদিনের ছোট ট্রিপ সেরে ফেলতে পারবেন। আর বাঙালি তো সেই সুযোগ ছাড়তে নারাজ। বাঙালির ভ্রমণ মানেই প্রিয় ‘দিপুদা’ অর্থাৎ দিঘা, পুরী, দার্জিলিং ঘুরে আসা যাবে অনায়াসেই। কিন্তু টিকিট কোথায়? চিন্তা নেই! ভ্রমণপ্রেমীদের কথা ভেবে পূর্ব রেল (Eastern Railway)তাই সিদ্ধান্ত নিয়েছে, আগামী শুক্রবার অর্থাৎ ১১ অগস্ট উত্তরবঙ্গের উদ্দেশে একটি বিশেষ ট্রেন চালানো হবে।

রেলের তরফে জানানো হয়েছে,  ট্রেন নম্বর ০৩১০৩ শিয়ালদা-নিউ জলপাইগুড়ি এক্সপ্রেস শুক্রবার ১১ অগস্ট রাত ১১ টা ৪০ মিনিটে শিয়ালদা থেকে ছাড়বে। শনিবার সকাল ১০ টা ৪৫ মিনিটে নিউ জলপাইগুড়িতে পৌঁছাবে। ট্রেনটি শিয়ালদহ, নৈহাটি, ব্যান্ডেল, কাটোয়া, জঙ্গিপুর, মালদহ হয়ে তারপর নিউ জলপাইগুড়ি স্টেশনে পৌঁছবে। রেলের তরফ থেকে আরও জানানো হয়েছে, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে সমস্ত রিজ়ার্ভেশন কাউন্টার থেকে এই ট্রেনের টিকিট পাওয়া যাবেl তবে তৎকাল টিকিট বুকিংয়ের কোনও রকম সুবিধা নেই।

আরও পড়ুন:পূর্ব বর্ধমানের জয়ীদের সুন্দরবনের হোটেলে আটকে মারধর

অন্যদিকে, ট্রেন নম্বর ০৩১০৪ নিউ জলপাইগুড়ি-শিয়ালদা এক্সপ্রেস শনিবার ১২ অগস্ট বেলা ১২ টা ১৫ মিনিটে নিউ জলপাইগুড়ি থেকে ছাড়বে। সেদিন রাত ১১ টা ৫০ মিনিটে শিয়ালদহ পৌঁছাবে। ০৩১০৩ শিয়ালদা-নিউ জলপাইগুড়ি এক্সপ্রেস এবং ০৩১০৪ নিউ জলপাইগুড়ি-শিয়ালদা এক্সপ্রেসে এসি কোচ থাকবে।

RELATED ARTICLES

Most Popular