skip to content
Sunday, June 16, 2024

skip to content
HomeবিনোদনJanhvi Kapoor Shikhar Pahariya Family Trip: জন্মদিনের আগে পরিবারের সঙ্গে...

Janhvi Kapoor Shikhar Pahariya Family Trip: জন্মদিনের আগে পরিবারের সঙ্গে পুরনো প্রেমিককে নিয়ে ছুটি কাটাচ্ছেন জাহ্নবী

Follow Us :

মুম্বই: কাজ করতে করতে ক্লান্ত হয়ে পড়লেই সেলিব্রেটিরা বেরিয়ে পড়েন প্রকৃতির কোলে ফ্রেশ অক্সিজেন নিতে। ঘুরতে যাওয়ার জন্য সবসময় শ্রীদেবী কন্যা- অভিনেত্রী জাহ্নবীর (Sridevi Daughter Janhavi) মন উরু হয়ে থাকে। সময় পেলেই এদিক-ওদিক বেরিয়ে পড়েন জাহ্নবী। ঘুরতে তিনি যথেষ্ট ভালোবাসেন। কখনো একা কখনো বা অন্তরঙ্গ বন্ধু সারা আলি খানের কিংবা পরিবারের সঙ্গে।
কিন্তু অভিনেত্রীর এবারের ঘুরতে যাওয়াটা যথেষ্ট স্পেশাল। কোন রকম লুকোচুরি না করেই পুরনো প্রেমিককে সঙ্গে নিয়ে জাহ্নবী পরিবারের সঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন এবার। বাবা বনি কাপুর ও ছোট বোন খুশি কাপুরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। জানা যাচ্ছে পরিবারের সদস্যদের সঙ্গে এবার নাকি রয়েছেন তাঁর পুরনো চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়া ( Shikhar Pahariya)। একটা দেখার পর থেকেই উত্তাল হয়েছে নেট দুনিয়া। নতুন করে শুরু হয়েছে জাহ্নবীর প্রেম নিয়ে চর্চা।

আরও পড়ুন: Gouri Khan: শাহরুখ পত্নী গৌরী খানের বিরুদ্ধে এফআইআর দায়ের, কিন্তু কেন, জেনে নিন 

নেটিজেনদের প্রশ্ন তাহলে কি জাহ্নবীর ভাঙ্গা প্রেম আবার জুড়ে গেল! এর আগে জাহ্নবী-শিখরের প্রেম নিয়ে জল্পনা কম হয়নি। গুঞ্জন উড়ে বেরিয়েছে বলিউডে। শুধু শিখর নয়; জাহ্নবী প্রেমের সফর যথেষ্ট দীর্ঘ। যা সবসময় সোশ্যাল মিডিয়ায় সরগরম।
প্রসঙ্গত ঈশান খাট্টার থেকে মুম্বাইয়ের ব্যবসায়ী পরিবারের ছেলে অক্ষত রঞ্জনের সঙ্গে রিলেশনশিপে ছিলেন জাহ্নবী। ছোটবেলা থেকেই তাঁদের সম্পর্ক। শ্রীদেবীর মৃত্যুর পরও দেখা গিয়েছিল অক্ষতকে। পরে অবশ্য সেই সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। তারপর শেখরের সঙ্গে সম্পর্ক নিয়ম যথেষ্ট জলঘোলা হয়েছে। 


আগামী ৬ মার্চ জাহ্নবীর জন্মদিন। পরিবারের সঙ্গে শিখর কে দেখে ভক্ত-অনুরাগীদের ধারণা জন্মদিন সেলিব্রেট করতেই ছুটি কাটাতে গেছেন সমুদ্র উপকূলে জাহ্নবী। সঙ্গে রয়েছেন শিখরও। প্রাক্তন প্রেমিক কি আবার বর্তমান হয়ে গেলেন! যদিও প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট জাহ্নবী।

RELATED ARTICLES

Most Popular