Placeholder canvas
Homeবিনোদন'দাম্পত্য জীবনে অসুখী!', অবশেষে মুখ খুললেন আলিয়া

‘দাম্পত্য জীবনে অসুখী!’, অবশেষে মুখ খুললেন আলিয়া

নিজের দাম্পত্য জীবন নিয়ে কী বললেন আলিয়া?

কলকাতা: সম্প্রতি ‘কফি উইথ করণ’ সিজন ৮-এর একটি এপিসোডে এসেছিলেন করিনা কাপুর খান এবং আলিয়া ভাট। সেই এপিসোডেই নিজের দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। সম্প্রতি রণবীরকে নিয়ে একাধিক বিতর্ক হয়েছে। সেই প্রসঙ্গে স্বামীকে নিয়ে সত্যিটা গড়গড়িয়ে বলে ফেললেন আলিয়া। সেখানে আলিয়াকে প্রশ্ন করা হয়েছিল, আলিয়ার সম্পর্কে মানুষের ভুল ধারণা কী? উত্তরে আলিয়া বলেছিলেন প্রচুর আছে। এর জন্য তাঁকে ট্রোলডও হতে হয়েছে। পাশাপাশি স্বামীর পক্ষ নিয়ে বলেন, ‘‘আমার সবচেয়ে খারাপ লাগে যে, রণবীরকে নিয়ে যা বিতর্ক হয়, মানুষ হিসাবে ও আদপে ঠিক তার উল্টো। আমার বিবাহিত জীবন নিয়ে বড্ড বিভ্রান্তি রয়েছে আসলে।’’

আরও পড়ুন: কলকাতায় এসে বাংলা বলতে হিমশিম খেলেন ভিকি!

আলিয়া আরও বলেন, “আমাকে নিয়ে ঝুড়িঝুড়ি ভুল ধারণা আছে মানুষের মনে। অনেকে ভাবেন আমি বিবাহিত জীবনে সুখী নই। আমার আর রণবীরের দাম্পত্য সুখের নয়। কেউ বলেন, আমি অস্ত্রোপচার করে রোগা হয়েছি। কারও মনে হয়, আমি মুখে ফর্সা হওয়ার দ্রব্য লাগিয়েছি। কিন্তু বিশ্বাস করুন, আমি এগুলোকে একদম পাত্তাই দিই না।” যদিও অভিনেত্রী তাঁর এমন মন্তব্যের কারণে ফের ট্রোলড হয়েছেন নেটপাড়ায়।

কেউ লিখেছেন, “উনি নিজেই সমাজমাধ্যমে বড্ড বেশি মনোযোগ দেন”। আরেক জন লিখেছেন, “মনে হয় আলিয়া বড্ড ভাবেন এগুলো নিয়ে। এতই যখন ভুল বোঝে লোকে তা হলে সাফাই দিতে এসেছেন কেন!” এক ব্যক্তি আবার বলেছেন, “আপনি সবকিছুই পাত্তা দেন। যা-যা আপনি বলছেন যে, কিছু যায় আসে না, হলফ করে বলতে পারি সব কিছুতেই আপনার যায় আসে।”

দেখুন আরও অন্য খবর

Colour Bar | ভারত বিশ্বকাপ জিতলে এই নায়িকা নিজের সর্বস্ব বিসর্জন দেবেন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments