Placeholder canvas

Placeholder canvas
HomeখেলাLionel Messi | ফের মেসিকে দেখে বিদ্রুপ পিএসজির সমর্থকদের, ক্লাব কর্তৃপক্ষের উপর...

Lionel Messi | ফের মেসিকে দেখে বিদ্রুপ পিএসজির সমর্থকদের, ক্লাব কর্তৃপক্ষের উপর বেজায় চটলেন এই তারকা ফুটবলার

Follow Us :

প্যারিস: বিশ্বকাপ জেতার পর থেকেই একাধিকবার প্যারিস সাঁ জাঁ-র সমর্থকদের সমালোচনার মুখে পড়তে হয়েছে লিওনেল মেসিকে। ফের দর্শকদের ব্যঙ্গের শিকার হতে হল তাঁকে। রবিবার লিগ ওয়ানের ম্যাচে ঘরের মাঠে খেলতে নেমেছিলেন মেসি, এমবাপেরা। প্রথম একাদশেই ছিলেন এই আর্জেন্টাইন তারকা। তাঁর নাম ঘোষণা হতেই ব্যঙ্গ শুরু করে দেন দর্শকদের একাংশ। মেসিকে দেখেই শিস দিয়ে বিদ্রুপ করতে থাকেন তাঁরা।

মেসি বাহিনীর কাছে বিশ্বকাপের ফাইনালে হার মেনে নিতে পারেননি ফ্রান্স সহ প্যারিসের মানুষ। নাগরিকরা নিন্দা ঝড় তুলেছিলেন। প্যারিসের এক পানশালায় মেসির জার্সি মাটিতে ফেলে অপমান করার মতোও ঘটনা ঘটেছিল। তবে বার্সেলোনা ছেড়ে এলএমটেন যখন প্রথমবারের জন্য প্যারিসের মাটিতে পা রেখেছিলেন, তখন তাঁকে ঘিরে প্রবল উন্মদনা দেখা গিয়েছিল দেশের ফুটলবলপ্রেমীদের মধ্যে। জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান মাধ্যমে মেসির হাতে ক্লাবের জার্সি তুলে দেওয়া হয়েছিল।

আরও পড়ুন: Salaar | Prabhas | Overseas Rights| ছবি মুক্তির আগেই প্রভাসের সেঞ্চুরি 

এই সবের মাঝেই ক্লাব কর্তৃ্পক্ষদের উপর বেজায় চটলেন আর্জেন্টাইন তারকা। কম বেতনে খেলতে রাজি হলেন না তিনি। জানা যাচ্ছে, ফেয়ার প্লের নিয়ম অনুযায়ী ফুটবলারদের বেতন নির্ধারন করতে গিয়ে সমস্যায় মুখে পড়তে হচ্ছে ফ্রান্সের এই ক্লাবকে। তাদের কাছে মাত্র দুটো পথ রয়েছে। এক, সব ফুটবলারদের বেতন কমানো আর দুই, ৩০ শতাংশ কেটে মেসিকে বেতন দেওয়া। প্যারিসের ক্লাবে মেসি ছাড়াও নেইমার, এমবাপে, রামোসের মতো বড় ফুটবলার খেলেন। তাই ক্লাবের স্বার্থে মেসির বেতন কমানোর সিদ্বান্তকেই গুরুত্ব দিচ্ছে পিএসজি ম্যানেজমেন্ট। 

জানা যাচ্ছে, ক্লাব কর্তৃপক্ষের এই সিদ্বান্তে একদমই খুশি নন মেসি। চলতি বছরের জুলাই মাসে সঙ্গে প্যারিসের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে এলএমটেনের। কম বেতনে খেলতে রাজি না হলে কোন ক্লাবে যেতে পারেন তিনি, তা নিয়ে ইতিমধ্যে জল্পনা শুরু হয়েছে। বার্সা ছেড়ে প্যারিসের সঙ্গে যুক্ত হওয়ার আগে সেই হট তালিকায় ছিল ম্যান সিটির নামও। তবে আশা করা যাচ্ছে আর্রলিং হলান্ড পেয়ে সিটি এখন পোক্ত দল। 

বেশি কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, বার্সেলোনা ম্যানেজমেন্ট ঘরের ছেলেকে ফিরে পেতে চাইছে। ২০২৪ সালে বার্সার ১২৫ বছর পূর্তি হতে চলেছে, তার আগেই লিওকে দলে চাইছে কর্তৃপক্ষ। ১২৫ বছর পূর্তি অনুষ্ঠানে বার্সেলোনা তাদের সেরা ফুটবলারদের বিশেষ সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা করেছে। বিশ্বকাপ জয়ী মেসিকেও সেই অনুষ্ঠানে টিমের সদস্য হিসেবে চাইছে বার্সা। বার্সেলোনার সভাপতি জুয়ান লাপোর্তা মেসিকে ক্লাবে ফি্রিয়ে আনার পরিকল্পনায় অনড়। মেসির বাবা জর্জের সঙ্গে এই নিয়ে আলোচনা করছেন তিনি। এখন দেখবার ঘরের ছেলে কি সত্যিই ফিরবে ঘরে!!!

RELATED ARTICLES

Most Popular