skip to content
Sunday, June 16, 2024

skip to content
Homeজেলার খবরSantiniketan Rape: সকালে দেখা হলেও বিকেলের বিজেপি প্রতিনিধি দল দেখা পেল না...

Santiniketan Rape: সকালে দেখা হলেও বিকেলের বিজেপি প্রতিনিধি দল দেখা পেল না বোলপুরের নির্যাতিতার

Follow Us :

বোলপুর:শান্তিনিকেতনের নির্যাতিতা নাবালিকার সঙ্গে কথা বলতে পারল না রাজ্য বিজেপির আরেক প্রতিনিধি দল। শান্তিনিকেতনে নাবালিকাকে গণধর্ষণের ঘটনায় রবিবার সকালের পর দুপুরে ফের নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে যান বিজেপির আরও একটি প্রতিনিধি দল। যে দলে ছিলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ, বীরভূমের দুবরাজপুরের বিধায়ক অনুপ সাহা, বিজেপি রাজ্য নেতৃত্ব মাফুজা খাতুন-সহ অনেকে।

রবিবার দুপুরে যাওয়া বিজেপির এই প্রতিনিধি দল বোলপুর পৌঁছচ্ছে সেই খবর পেয়ে যায় পুলিস। এরপরেই রাজ্য পুলিস সরিয়ে নিয়ে যায় নাবালিকাকে। রাজ্য বিজেপির দলকে দেখা করতে দেওয়া হয় না নাবালিকার সঙ্গে। বাধ্য হয়ে ওই প্রতিনিধি দল পৌঁছয় নাবালিকার বাড়িতে। শারীরিক ভাবে অক্ষম নাবালিকার বাবা সেই সময় বাড়িতে থাকলেও তিনি প্রতিনিধি দলের সঙ্গে কথা বলতে রাজি হন না। অবশেষে ফিরে আসে ওই প্রতিনিধি দল।

এদিন নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গঙ্গোপাধ্যায় ও বীরভূম জেলা পুলিস সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী। এদিন বোলপুর সার্কিট হাউসে পৌঁছে যান তাঁরা। ঘণ্টাখানেক ওই কিশোরীর সঙ্গে কথা বলেন লীনা। কথা হয়েছে তার মায়ের সঙ্গেও। এদিনই বোলপুরের সার্কিট হাউসে যান বিজেপির মহিলা মোর্চার প্রেসিডেন্ট তনুজা চক্রবর্তী-সহ ছয় মহিলা প্রতিনিধি। তাঁরাও নির্যাতিতার পরিবারের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন।

আরও পড়ুন- Basirhat Rape: বসিরহাটে নবম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার দুই

RELATED ARTICLES

Most Popular