Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনRashmika Jahnavi Pushpa: রাশমিকার জনপ্রিয় গানে নেচে সমালোচিত শ্রীদেবী-কন্যা

Rashmika Jahnavi Pushpa: রাশমিকার জনপ্রিয় গানে নেচে সমালোচিত শ্রীদেবী-কন্যা

Follow Us :

দেশে-বিদেশে ঝড় তুলেছিল আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা:দ্যা রাইজ’ ছবিটি।এই ছবির ব্যাপক বক্স অফিস সাফল্য রাতারাতি আল্লু আর্জুনকে সর্বভারতীয় পরিচিতি দিয়েছিল। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। দেশে-বিদেশে এই ছবির সংলাপ এবং গান ঝড় তুলেছিল। এই ছবিটির ‘শ্রীবল্লি’ এবং ‘সামি সামি’ গান দুটির জনপ্রিয়তা হয়েছিল আকাশছোঁয়া। এরমধ্যে ‘সামি সামি’ গানটিতে রাসমিকার অসাধারণ নাচের পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা।

আরো পড়ুন: Vicky Kaushal Kolkata: কলকাতায় ভিকি,কেন!

৮ থেকে ৮০ নারী-পুরুষ নির্বিশেষে নেচেছিলেন এই গানে। সোশ্যাল মিডিয়ায় এই গানের সঙ্গে নেচে নেটিজেনরা বহু ভিডিও পোস্ট করেছিলেন। এমনকি সেলিব্রিটি রাও পিছিয়ে থাকেন নি। এবার রাশি কার এই গানে নাচলেন শ্রীদেবী-কন্যা বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। যথারীতি সেই ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। কিন্তু মোটেই এই জনপ্রিয় অভিনেত্রীর নাচের ভিডিওটি দেখে নেটিজেনরা খুব একটা প্রশংসা করেননি। অনেকে প্রশংসা করলো বেশিরভাগ মেডিকেল এটির সমালোচনা করেছেন। অনেকেই লিখেছেন, ‘এই গানে রাশমিকাকে টেক্কা দেওয়া সম্ভব নয়। এই গানের সঙ্গে রাশমিকার নাচের কোন বিকল্প হয় না।’ অনেকে 
জাহ্নবীকে লিখেছেন,’আপনি কেন নিজের গানে পারফর্ম করছেন না’! এছাড়াও এমন মন্তব্য ও ভেসে উঠেছে যে, ‘রাশমিকার পারফরমেন্সের সঙ্গে জাহ্নবীর পারফরম্যান্সের কোন তুলনাই হয় না’। 


প্রসঙ্গত, শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর বলিউডে পা রেখেছিলেন ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ ছবিতে অভিনয় করে বলিউডে তিনি তাঁর দক্ষতা প্রমাণ করেছেন। এই মুহূর্তে তার হাতে আরও বেশ কয়েকটি বলিউড ছবি রয়েছে। যদিও জাহ্নবীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘মিলি’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে।

RELATED ARTICLES

Most Popular