Placeholder canvas

Placeholder canvas
Homeরাশিফলসীতা নবমীর শুভ দিনে লক্ষ্মীবারে লক্ষ্মী আসবে ঘরে
Sita Navami 2024

সীতা নবমীর শুভ দিনে লক্ষ্মীবারে লক্ষ্মী আসবে ঘরে

আজকের দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে বেশ কিছু রাশির জাতকের

Follow Us :

রাশিফল: শাস্ত্র মতে বৃহস্পতিবার হল মা লক্ষ্মীর বার। এইদিন ভক্তিভরে দেবীর আরাধনা করলে সংসারে সুখ-শান্তি আসে। আজ ১৬ মে ২০২৪ বৃহস্পতিবার, পঞ্জিকা অনুসারে বৈশাখী শুক্লা নবমী তিথি। আজকের দিনটি সীতা নবমী (Sita Navami 2024) নামেও পরিচিত। শাস্ত্র অনুযায়ী এই দিনেই জন্ম হয়েছিল দেবী সীতার। জ্যোতিষ গণনা অনুসারে আজ বেশ কয়েকটি শুভ যোগ আছে। এই শুভ যোগগুলি হল রবি যোগ ও ধ্রুব যোগ। এর পাশাপাশি আজ থাকবে মঘা নক্ষত্রের প্রভাব। এই সবের ফলে আজকের দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে বেশ কিছু রাশির জাতকের (Horoscope)-

মেষ রাশি: সীতা নবমীতে সারাদিন সব কাজেই দারুণ এনার্জি থাকবে মেষ রাশির জাতকদের। নতুন চাকরি পাওয়ারও যোগ আছে। পারিবারিক ব্যবসা থেকে প্রভূত সাফল্য পাবেন।

সিংহ রাশি: শ্রীবিষ্ণুর আশীর্বাদে দিনটি খুব সুন্দর কাটবে। সঙ্গীর সঙ্গে বোঝাপড়া বাড়বে। ব্যবসায় উন্নতির জন্য আপনার কোনও পরিকল্পনা আজ সফল হবে। অফিসের পরিস্থিতি আজ সিংহ রাশির জাতকদের অনুকূলে থাকবে। বাড়িতেও সুখের পরিবেশ থাকবে।

আরও পড়ুন: বৃহস্পতিবার এই কাজগুলো ভুলেও করবেন না!

মকর রাশি: ধ্রুব যোগের প্রভাবে মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি সুখ ও সমৃদ্ধিপূর্ণ হতে চলেছে। ছাত্র-ছাত্রীরা আজ উচ্চশিক্ষায় বিশেষ সাফল্য পাবেন। বিনিয়োগ থেকে মোটা আর্থিক লাভ হতে পারে।

কুম্ভ রাশি: রবি যোগের প্রভাবে আজকের দিনটি কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে। সমাজে জনপ্রিয়তা অনেকটাই বৃদ্ধি পাবে। আর্থিক ভাবেও লাভবান হবেন।

মীন রাশি: কেরিয়ারে বিশেষ কোনও সুখবর পেতে পারেন মীন রাশির জাতকরা। ব্যবসায় উন্নতি যোগ আছে। বিনিয়োগ থেকে মোটা আর্থিক লাভ হতে পারে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular