Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনPathan Controversy: ‘পাঠান’ নিয়ে নতুন বিতর্ক, সাহেব ভট্টাচার্যের গুরুতর অভিযোগ শাহরুখের সিনেমা...

Pathan Controversy: ‘পাঠান’ নিয়ে নতুন বিতর্ক, সাহেব ভট্টাচার্যের গুরুতর অভিযোগ শাহরুখের সিনেমা নিয়ে

Follow Us :

কলকাতা: বহুদিন পর রুপোলি পর্দায় (Silver Screen) ফিরেছেন বলিউডের বাদশা (Badshah of Bollywood)। শাহরুখ খান (Shah Rukh Khan), জন আব্রাহাম (John Abraham), দীপিকা পাড়ুকোণ (Deepika Padukone) অভিনীত ছবি পাঠান (Pathaan) মুক্তির দিনেই রেকর্ড গড়েছে। সবচেয়ে বড় কথা সাম্প্রতিক সময়ে বলিউডে যে খরা চলছিল, তার থেকে মুক্তি দিয়েছে পাঠান। বয়কট বলিউড ট্রেন্ডের (Boycott Bollywood Trend) বাজারে পাঠানের সুপার-ডুপার ওপেনিং (Super-Duper Opening)। বেসরকারি একটি সংস্থার হিসেবে বলছে প্রথম দিনেই ৫৬ কোটি টাকা আয় হয়েছে ছবির, সপ্তাহ শেষে আয় ২০০ কোটি টাকা ছাড়িয়ে যাবে এমনই প্রত্যাশা রয়েছে মুভি সমালোচকদের (Film Critics)। শাহরুখের ছবির দৌলতে দেশে নতুন করে একাধিক সিঙ্গল স্ক্রিন সিনেমা হল (Single Screen Movie Hall) ফের চালু হয়েছে। কিন্তু এত সবের মাঝেও নতুন এক বিতর্ক যোগ হয়েছে পাঠান ছবির সঙ্গে। গুরুতর অভিযোগ, মুম্বইয়ের প্রোডিউসাররা (Producers) বাংলায় এসে এখানকার স্থানীয় ছবি নির্মাতাদের বাজার কেড়ে নিচ্ছে। এই গুরুতর অভিযোগ আর কারও নয়, বাংলার নামজাদা অভিনেতা সাহেব ভট্টাচার্যের (Saheb Bhattacharya, Bengali Actor)।

আরও পড়ুন: KL Rahul And Athiya’s Wedding Gifts: ৫০ কোটির অ্যাপার্টমেন্ট থেকে অডি-বিএমডব্লুউ, দেখে নেওয়া য়াক নব দম্পতির উপহারের সূচি

হঠাৎ কেন এমন অভিযোগ আনলেন সাহেব? তাঁর ব্যাখ্যা দিতে গিয়ে সাহেব বলেছেন, গোটা দেশের অন্যান্য প্রান্তের মতো বাংলাতে এসেও ব্যবসা করছে বলিউডের ছবি (Bollywood Movies)। কিন্তু বলিউডের ছবিগুলি ঔদ্ধত্য দেখাচ্ছে। কী সেই ঔদ্ধত্য? ধরা যাক কোননগরে (Konnagar) কোনও একটি হলে তিনটে শো রয়েছে দিনে, সেখানে তিনটে শো-এর মধ্যে দু’টো শো বাংলা সিনেমার এবং একটি হিন্দি ছবি (Bengali and Hindi Cinema)। সাহেবের বক্তব্য, পাঠান সিনেমার প্রোডিউসার তরফে বলে দেওয়া হয়েছে, কোনও বাংলা ছবি চালানো যাবে না। সংশ্লিষ্ট সিনেমা হলে পাঠান ছবিরই সবকটি শো চালাতে হবে, নাহলে ওই সিনেমা দেখানোর অধিকার সংশ্লিষ্ট হলকে দেওয়া হবে না। এই বিষয়টাই অপমানজনক লেগেছে সাহেবের কাছে। শুধু তিনি নন, আরও অনেকেও একই বক্তব্য রেখেছেন।

কী বলছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য সহ বাংলার অন্যান্য সিনে ব্যক্তিত্বরা, দেখে নিন ভিডিয়োতে – 

উল্লেখ্য, ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহরুখ খানের ছবি পাঠান। মুক্তি পাওয়ার আগে থেকেই পাঠান নিয়ে বিতর্ক তুঙ্গে। বেশরম রঙে গানের (Besharam Rang Song) দীপিকার গেরুয়া বিকিনিতেও (Saffron Bikini) সেনসরের কাঁচি পড়েছে। তবে, বহুদিন পর বড় পর্দায় শাহরুখ ম্যাজিক (SRK Magic) অব্যাহত। চলচ্চিত্র সমালোচকদের মতে, বহুদিন পর বলার মতো একটি ছবি উপহার দিল বলিউড। শাহরুখ, জন ও দীপিকার অভিনয় প্রশংসা কুড়িয়েছে সিনেপ্রেমী, গুণগ্রাহী এবং সমালোচকদের।  

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Lok Sabha Election 2024 | নিজের কেন্দ্রে আজ প্রথম সভা করবেন অভিষেক
02:04
Video thumbnail
Hasnabad Blast Update | হাসনাবাদ বিস্ফোরণ-কাণ্ডে গ্রেফতার বিজেপি নেতার ভাই দিলীপ দাস!
03:19
Video thumbnail
পায়ে পায়ে ধর্মযুদ্ধে | আসানসোলে মিঠুনের জমজমাট রোড শো
05:37
Video thumbnail
Mamata Banerjee | বিজেপিকে আক্রমণ মমতার, 'ভোটের আগে টাকা ছড়ায় বিজেপি’
15:20
Video thumbnail
ধর্মযুদ্ধের দামামা | সেলিমকে জেতানোর আহ্বান অধীরের
13:10
Video thumbnail
ধর্মযুদ্ধে মুখোমুখি | গণি খান চৌধুরীর নাম ভাঙিয়ে আর চলবে না: আলি রায়হান
09:32
Video thumbnail
Kolkata Tv Exclusive | দিল্লি ম্যাচের আগে ইডেনে শাহরুখ
03:10
Video thumbnail
৪ টেয় চারদিক | 'যতদিন বাঁচব, ধর্মীয় ঐক্য বজায় থাকবে', মালদার সভা থেকে মোদিকে নিশানা মমতার
29:28
Video thumbnail
Mamata Banerjee | বাংলায় কংগ্রেস জিতবে না মনে রাখবেন : মমতা
19:13
Video thumbnail
Bidhannagar Police | ‘রাজনৈতিক যোগ নেই’, মৃত সঞ্জীব ‘দাগী অপরাধী’, বাগুইআটির ঘটনায় দাবি পুলিশের
03:46