Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনCannes Film Festival 2023 | কানের কার্পেটে সাদা লেহঙ্গাতে লাস্যময়ী সারা

Cannes Film Festival 2023 | কানের কার্পেটে সাদা লেহঙ্গাতে লাস্যময়ী সারা

Follow Us :

বিশ্বের চলচ্চিত্র চর্চিত কান ফিল্ম ফেস্টিভ্যাল। ১৬ মে থেকে শুরু হয়েছে এই অনুষ্ঠান।৭৬ তম কান ফিল্ম ফেস্টিভ্যালের প্রথম দিনে কেমন সাজলেন তারকারা, রেড কার্পেটে কারা কারা তাক লাগালেন, জানেন। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সারা আলি খানও। এ বছরই কানে অভিষেক হল পটৌডি পরিবারের কন্যার। সাবেকি সাজে কানের লাল গালিচায় তাক লাগালেন সারা (Sara Ali Khan)।

তাঁর পোশাকে রইল সাবেকিয়ানা এবং আভিজাত্যের ছোঁয়া। তাঁর সাজে মুগ্ধ সকলেই। কান উৎসবে লেহঙ্গা পড়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী। লাল গালিচায় যখন হাঁটলেন, চোখে মুখে স্পষ্ট আত্মবিশ্বাস। সাদা লেহঙ্গাতে যেমন একদিকে ধরা রইল ভারতীয় আভিজাত্য। ভারী কাজের ব্লাউজ এবং মাথায় ওড়না নিয়ে তাক লাগালেন সইফ কন্যা। অল্প মেক আপ এবং মানানসই গয়না সারার সাজকে আরও সুন্দর করে তোলে। কানে দুল, হাতে ব্রেসলেট, এক প্রকার মাথা থেকে পা পর্যন্ত অভিনেত্রীর সাজে সাবেকিয়ানার ছাপ। আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandeep Khosla)-র পোশাক বেছেছিলেন সারা। লাস্যময়ী অবতার দেখে চোখের পলক সরাতে পারছেন না আট থেকে আশির অনুগামীরা।

বলি ডিভা প্রিয়াঙ্কা চোপড়াকে পিঁয়াজি রঙের পোশাক পরতে দেখা গেছে। অফ শোল্ডার পোশাকে দারুণ গ্ল্যামারাস লাগছে দেশি গার্লকে। নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে গলায় হার ও কানে ম্যাচিং দুল পরেছেন।

এই বছর প্রথম পা রেখেছেন কানের রেড কার্পেটে। তিনি মানুসী চিল্লার (Manushi Chillar)। তিনি অবশ্য বেছেছিলেন পশ্চিমী পোশাক। তিনি বেছে নিয়েছিলেন সাদা অফ শোলডার গাউন। দুধসাদা নেটের লেয়ার্ড স্লিট গাউন পরেছিলেন মানুসী। চুল খোলা রেখেছিলেন।

 
কানের ফিল্ম ফেস্টিভ্যালে নজর কেড়েছেন এশা গুপ্তও। তিনিও কানের রেড কার্পেটে পা রাখলেন এই প্রথমবার। এশা একটি হালকা গোলাপি টাইট স্লিট গাউন পরেছিলেন।গাউনের বিশেষত্ব ছিল, একদিনের উন্মুক্ত ত্বক ঢেকেছিল ফ্লোরাল কাজে।

 

RELATED ARTICLES

Most Popular