Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনShibpur Trailer Launch | Swastika Absent | যৌন হেনস্তার ঘটনা আবার...

Shibpur Trailer Launch | Swastika Absent | যৌন হেনস্তার ঘটনা আবার সামনে এনে ‘শিবপুর’ এর ট্রেলার লঞ্চে এলেন না স্বস্তিকা!

Follow Us :

কলকাতা: গতকাল অর্থাৎ মঙ্গলবার পরিচালক অরিন্দম ভট্টাচার্যের বিতর্কিত ছবি ‘শিবপুর’ এর ট্রেলার লঞ্চ এর অনুষ্ঠান হল দক্ষিণ কলকাতার বোসপুকুর অঞ্চলের একটি হোটেলে। অনুষ্ঠানে ছবির নায়ক পরমব্রত চট্টোপাধ্যায় উপস্থিত থাকলেও যাকে নিয়ে এত বিতর্ক তিনি অর্থাৎ ছবির নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায় প্রতিবাদস্বরূপ আসেননি। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছিলেন পলিটিক্যাল থ্রিলার ‘শিবপুর’ ছবির কোন প্রচারে অনুষ্ঠানে তিনি থাকবেন না। অনুষ্ঠানে অবশ্য অন্য প্রযোজক অজন্তা সিনহা উপস্থিত ছিলেন।এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের সাথে উপস্থিত ছিলেন  কলকাতা পুলিশের প্রাক্তন কমিশনার সৌমেন মিত্র।অন্যদিকে ‘শিবপুর’ ট্রেলার লঞ্চে আমন্ত্রণ না পেয়ে সরব পরিচালক হয়েছেন অরিন্দম ভট্টাচার্য,’আমাকে তো ডাকাই হয়নি’।

বেশ কিছুদিন আগে স্বস্তিকা প্রকাশ্য এনেছিলেন ছবির অন্যতম প্রযোজক সন্দীপ সরকার ও তাঁর সহযোগী রবি শর্মা তাকে অত্যন্ত কুরুচিকর ভাষায় মেইল করেছেন। এমনকি তার নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছিল বলে তিনি জানিয়েছিলেন।অভিনেত্রীর প্রাণনাশের হুমকিও দেওয়া হচ্ছিল বলে অভিযোগ।  জল এতখানি গড়িয়েছিল যে পুলিশ ও ইম্পার কাছে বিষয়টি লিখিতভাবে জানিয়েছিলেন অভিনেত্রী।

‘শিবপুর’-এর অন্যতম প্রযোজক অজন্তা সিংহ রায় অভিযোগ করেন, যাবতীয় ষড়যন্ত্রের মূলে রয়েছেন ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্য। এর আগে অজন্তা জানিয়েছিলেন যে, অরিন্দমের বিরুদ্ধে গত ১০ এপ্রিল চারু মার্কেট থানায় তাঁরা লিখিত অভিযোগ জানান। পরিচালকের বিরুদ্ধে বলপূর্বক টাকা আদায় করা এবং লাগাতার তাঁকে হুমকি দেওয়ার অভিযোগ আনেন অজন্তা।


অভিনেত্রী স্বস্তিকা কোনভাবেই ‘যৌন হেনস্থা’র ঘটনাটিকে হালকাভাবে দেখতে চাইছেন না। তাই তার মতে প্রযোজককে ক্ষমা করার কোন প্রশ্নই ওঠে না! তাই তিনি শিবপুর ছবির প্রচারে ব্যাপারে যে সিদ্ধান্ত নিয়েছিলেন তাতেই অনর থাকতে চান। মঙ্গলবার ট্রেলার লঞ্চে তাই তাঁকে দেখা যায়নি। যদিও  ছবির অন্যতম প্রযোজক অজন্তা সাংবাদিকদের জানিয়েছেন, ‘আমরা ছবির নায়িকা স্বস্তিকাকে মেইল করেছি মঙ্গলবার এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের উপস্থিত থাকার জন্য। ফোন করা হলেও উনি ফোন ধরেননি।


স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় আরও লিখেছেন,’আমাকে জিজ্ঞাসা করা হয়েছিল শিবপুর এর ট্রেলার মুক্তির অনুষ্ঠানে আমি যাব কিনা! প্রথম কথা আমি কলকাতায় নেই। আর যদি থাকতাম শহরে, অনুষ্ঠানে যেতাম না।’ 
স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় আরো লেখেন, ‘আমাকে যেভাবে যৌন হেনস্থা করা হয়েছে, তার কোন ক্ষমা নেই ; আমি কোনভাবেই ছেড়ে দেব না’।

RELATED ARTICLES

Most Popular