skip to content
Thursday, June 13, 2024

skip to content
Homeবিনোদনউত্তমের বিপরীতে এবার ‘ধন্যি মেয়ে’ দেবলীনা!
Dhannyi Meye

উত্তমের বিপরীতে এবার ‘ধন্যি মেয়ে’ দেবলীনা!

বাপ্পার পরিচালনায় মঞ্চে আসছে ‘ধন্যি মেয়ে’

Follow Us :

কলকাতা: উত্তম কুমার, সাবিত্রী চট্টোপাধ্যায়, রবি ঘোষ, জয়া বচ্চন অভিনীত বাংলা হাস্যরসাত্মক রোমান্টিক ছবি ‘ধন্যি মেয়ে’, আজও বাংলা সিনে দুনিয়ায় বেশ সমাদৃত। ‘ধন্যি মেয়ে’ (Dhannyi Meye) ফিরছে, তবে এবার আর পর্দায় নয়, মঞ্চে। আর এই মঞ্চে হতে চলা ‘ধন্যি মেয়ে’ নাটকে মনসা চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত (Debleena Dutta)। পর্দায় যে চরিত্রে অভিনয় করেছিলেন জয়া বচ্চন।

বাংলা সিনেপ্রেমীদের কাছে ধন্যি মেয়ে’ ছবিতে উত্তম ও জয়ার দুরন্ত কমেডি দারুণ আজও জনপ্রিয়। এবার সেই অবতারেই দেখা যাবে অভিনেতা সৌম্য বন্দ্যোপাধ্যায় (Soumya Banerjee)-কে। মহানায়ক অভিনীত কালী দত্তের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। ‘বগলা’ চরিত্রে অভিনয় করবেন সুমিত কুণ্ডু। সাবিত্রি চট্টোপাধ্য়ায়ের চরিত্রটি করছেন বিন্দিয়া ঘোষ। বাপ্পার পরিচালনায় মঞ্চে আসছে ‘ধন্যি মেয়ে’।

আরও পড়ুন: বিশাল দরে বিক্রি হল অন্তঃসত্ত্বা দীপিকার পোশাক!

জানা যাচ্ছে, ইতিমধ্যেই এই নাটকের মহড়া শুরু হয়ে গেছে। আগামী জুলাই মাসের শেষের দিকেই মঞ্চস্থ হবে ‘ধন্যি মেয়ে’। পর্দাকে অনুসরণ করে, সেই স্বাদ বজায় রেখেই মঞ্চস্থ করা হবে নাটকটি। উল্লেখ্য, এর পাশাপাশি আরও একটি নাটকে দেখা যেতে পারে দেবলীনাকে। জ্যোতিষ্মান চট্টোপাধ্যায় নিজের লেখা গল্প ‘মাকড়সা’ মঞ্চস্থ করতে চলেছেন। জুলাই থেকে নাটকের মহড়া শুরু হবে। সেপ্টেম্বরে নাটকটি মঞ্চস্থ হতে পারে। দেবলীনাকে এই নাটকে ‘আত্মা’-র চরিত্রে দেখা যাবে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular