skip to content
Thursday, June 13, 2024

skip to content
Homeবিনোদনবিশাল দরে বিক্রি হল অন্তঃসত্ত্বা দীপিকার পোশাক!
Deepika Padukone

বিশাল দরে বিক্রি হল অন্তঃসত্ত্বা দীপিকার পোশাক!

মাত্র ২০ মিনিটেই বিক্রি হয়ে গেল দীপিকার গাউন

Follow Us :

মুম্বই: কয়েকদিন আগে নিজের ব্র্যান্ডের একটি অনুষ্ঠানে হলুদ রঙের গাউন (Yellow Gown) পরে হাজির হয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। সোশ্যাল মিডিয়ায় সেই গাউন পরেই ছবি প্রকাশ্যে আনেন। সঙ্গে জানান, পোশাকটি তিনি বিক্রি করবেন। পোশাকটি বিক্রি করে যে টাকা উঠবে, তা চলে যাবে এক স্বেচ্ছাসেবী সংস্থার তহবিলে। জানা যাচ্ছে, দীপিকার হলুদ গাউন বিক্রি হয়েছে ব্যাপক মূল্যে।

দীপিকার টিম-এর পক্ষ থেকে সংবাদমাধ্যমকে জানানো হয়েছে পোশাকশিল্পীদের ডিজাইন করা দীপিকার হলুদ গাউনটি মাত্র ২০ মিনিটের মধ্যে ৩২ হাজার টাকায় বিক্রি হয়েছে। এই পুরো টাকাটাই একটি স্বেচ্ছাসেবী সংস্থার তহবিলে যাবে বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুন: ফের রোমান্সে মাতবেন পুষ্পা-শ্রীভল্লি

উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি বলিউডের পাওয়ার কাপল রণবীর-দীপিকা জানান সেপ্টেম্বর মাসে আসছে তাঁদের সন্তান। বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। তারপর ২০ মে পঞ্চম দফার ভোটের দিন প্রথমবার পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে অভিনেত্রীর ‘বেবিবাম্প’। সাদা ওভারসাইজড টি-শার্টের ভিতর থেকে উঁকি দিতে দেখা যায় দীপিকার (Deepika Padukone) স্ফীতোদর। ভিড়ে ঠেলেই গর্ভবতী স্ত্রীকে আগলে ভোটকেন্দ্রে প্রবেশ করতে দেখা যায় স্বামী রণবীর সিং (Ranveer Singh)-কে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular