Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনসোহম , রাজা চন্দর শ্যুটিং শুরু

সোহম , রাজা চন্দর শ্যুটিং শুরু

Follow Us :

করোনার প্রকোপে টলিপাড়ার বিভিন্ন ছবির শ্যুটিংয়ের তারিখ ঘেটে গেছে। ছবির পরিচালক থেকে কলাকুশলীদের অনেকেই করোনা আক্রান্ত। সেই কারনেই জানুয়ারিতেই শ্যুটিং হওয়ার কথা ছিল এমন ছবির শ্যুটিংয়ের কাজ এবার শুরু হবে ফেব্রুয়ারি মাস থেকে।

অভিনেতা সোহম সপরিবারে করোনা আক্রান্ত হয়েছিলেন, এখন তিনি সুস্থ, তবে তাঁর নতুন ছবির কাজ শুরু করবেন শীঘ্রই । ছবির নাম ‘হার মানা হার ‘। পরিচালক রাজা চন্দ। সোহমের সঙ্গে ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আয়ূষী তালুকদার, পায়েল সরকার, সুদীপ্তা চক্রবর্তী এবং শিশু শিল্পী সিলভিয়া দে।

ছবির গল্পে দেখা যাবে,বিক্রম একজন ধনী এবং সুপ্রতিষ্ঠিত সফটওয়্যার ইঞ্জিনিয়ার।তাঁর ১০ বছরের মিষ্টি নামের একটি মা মরা কন্যা রয়েছে।মিষ্টিকে একাবড় করে তুলতে হিমশিম খায় বিক্রম।তাই সে বোন শ্রেয়সীর সাহায্য নেয়।শ্রেয়সী তাঁকে ফের বিয়ে করার পরামর্শ দেয়।প্রথমে রাজি না থাকলেও পরে মিষ্টির কথা ভেবে সে রাজি হয়ে যায়।নানান ডেটিং অ্যাপ ও অনলাইন ম্যারেজ সাইট থেকে পাত্রী খোঁজা শুরু হয়ে।তারমধ্যে একজনের সঙ্গে বিয়ে ঠিক হয় বিক্রমের।এসবের মাঝেই বিক্রমের জীবনে এসে যায় আরেকজন নারী বুলবুলি।মিষ্টি যাকে মায়ের মতোই ভালোবেসে ফেলে।এমন এক পরিস্থিতিতে কী করবে বিক্রম?এমনই একটি রোম্যান্টিক গল্প নিয়ে তৈরি হতে চলেছে পারিবারিক ছবি’ হার মানা হার ‘।

RELATED ARTICLES

Most Popular