Placeholder canvas

Placeholder canvas
Homeরাশিফলজেনে নিন কেমন যাবে সপ্তাহের প্রথম দিনটি
Monday Horoscope

জেনে নিন কেমন যাবে সপ্তাহের প্রথম দিনটি

এই ৫ রাশির জাতকের উপর থাকবে মহাদেবের আশীর্বাদ

Follow Us :

রাশিফল: আজ ১৩ মে ২০২৪ সোমবার, পঞ্জিকা অনুসারে বৈশাখ মাসের শুক্ল পক্ষের ষষ্ঠী তিথি। এই দিনটি স্কন্দ ষষ্ঠী নামে পরিচিত। জ্যোতিষ গণনা অনুসারে, সর্বার্থ সিদ্ধি যোগ ও রবি যোগের ফলে আজকের দিনটি লাভজনক হবে বেশ কয়েকটি রাশির জাতকদের জন্য (Monday Horoscope)-

বৃষ রাশি: আজ এই রাশির জাতকদের উপর মহাদেবের আশীর্বাদ থাকবে। সব কাজেই আজ আপনি নিজের ভাগ্যকে পাশে পাবেন। কেরিয়ারে প্রচুর উন্নতি সুযোগ থাকবে। সরকারি চাকরির জন্য যারা চেষ্টা করছে, তাদের জন্য সুখবর আসতে পারে।

কর্কট রাশি: আজ রবি যোগের শুভ ফল পাবেন কর্কট রাশির জাতকরা। পরিবারের কোনও সদস্যের বিয়ের কথা পাকা হতে পারে। মহাদেবের আশীর্বাদে অফিসে বস ও সহকর্মীদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

আরও পড়ুন: সোমবার এইসব বিধিনিষেধ মেনে চললে মঙ্গল হবে

তুলা রাশি: ভোলানাথের কৃপায় ও রবি যোগের প্রভাবে তুলার জাতকদের মনের ইচ্ছা পূরণ হবে। ব্যবসায় উল্লেখযোগ্য উন্নতির যোগ আছে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও সমস্যা চললে আজ তা মিটে যাবে।

ধনু রাশি: মহাদেবের আশীর্বাদে আজ খ্যাতি ও প্রতিপত্তি লাভের সুযোগ পাবেন ধনু রাশির জাতকরা। সর্বার্থ সিদ্ধি যোগে ভাগ্য আপনার সঙ্গ দেবে। উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে।

কুম্ভ রাশি: আজ নতুন কাজ শুরু করলে শুভ ফল পাবেন কুম্ভ রাশির জাতকরা। দীর্ঘদিনের সম্পত্তি সংক্রান্ত গোলমাল মিটে যাবে। বাড়িতে খুশি ও শান্তির পরিবেশ থাকবে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular