Placeholder canvas

Placeholder canvas
HomeCurrent NewsAnubrata Mondal: এসএসকেএম-নিজাম প্যালেস অতীত, ৪৫ দিন পর বীরভূমে ফিরলেন অনুব্রত

Anubrata Mondal: এসএসকেএম-নিজাম প্যালেস অতীত, ৪৫ দিন পর বীরভূমে ফিরলেন অনুব্রত

Follow Us :

কলকাতা: কালো গাড়ির সামনেটা হলুদ গাঁদা ফুলে ঢেকে গিয়েছে। চারপাশ থেকে হচ্ছে ‘পুষ্পবৃষ্টি’। সঙ্গে ‘প্রিয়’ কেষ্টদার জয়ধ্বনি।ঘরে ফিরলেন ঘরের ছেলে। ৪৫ দিনের বিরতি।অনুব্রত মণ্ডল বীরভূমে ফিরলেন। অণ্ডকোষ-একাধিক শারীরিক চিকিৎসার পর সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ। এপ্রিলের প্রথম সপ্তাহ থেকেই বীরভূমের তৃণমূল জেলা সভাপতি কলকাতায়।

এপ্রিল মাসে ৫ তারিখ। বীরভূম ছেড়ে কলকাতায় এসেছিলেন তিনি। ঠিক ছিল পরদিন সিবিআইয়ের ডাকে সাড়া দিয়ে নিজাম প্যালেসে হাজিরা দেবেন। সকালে চিনার পার্ক, নিজের বাড়ি থেকে রওনাও দিয়েছিলেন।কিন্তু মাঝপথে গাড়ি ঘুরিয়ে এসএসকেএমে চলে যান। সেখানে চিকিৎসার পর জানা যায় তাঁর অণ্ডকোষে সমস্যা রয়েছে। শুরু হয় চিকিৎসা। একে একে ধরা পড়ে তাঁর হৃদযন্ত্রের সমস্যা।

কিছুটা সুস্থ হওয়ার পর দিন কয়েক আগে সিবিআই দফতরে হাজিরা দেন অনুব্রত মণ্ডল।তারপর আজ শুক্রবার কলকাতার চিনার পার্কের বাড়ি থেকে বীরভূমের পথে রওনা দেন অনুব্রত। সেখানে ‘প্রিয়’ নেতা কেষ্টদার ছবি নিয়ে কয়েকশো কর্মী অপেক্ষা করতে থাকেন সকাল থেকে।

কালো রঙের গাড়িটা ঢুকতেই শুরু হয় পুষ্পবৃষ্টি। অনুব্রতর নাম করে স্লোগান। গাড়িতে চালকের পাশের আসনে তখন অনুব্রত। দরজা হালকা খোলা। হাত নেড়ে অভিবাদন গ্রহণ করছেন অনুব্রত। আস্তে আস্তে কর্মী সমর্থকদের মাঝ দিয়ে এগিয়ে চলল অনুব্রতর গাড়ি।বাড়ির সামনে থামল গাড়িটা। গাড়ি থেকে নামলেন অনুব্রত। তখনও চারপাশে কয়েকশো কর্মী সমর্থক। কোনও প্রশ্নের উত্তর  না দিয়ে বাড়িতে ঢুকে গেলেন কেষ্ট।

আরও পড়ুন SSC-Calcutta High Court: হাইকোর্টের এজলাস জমজমাট আইনজীবী কল্যাণের সঙ্গে বিচারপতি গঙ্গোপাধ্যায়ের তরজায়

RELATED ARTICLES

Most Popular