Placeholder canvas

Placeholder canvas
HomeখেলাIND vs BAN: অশ্বিনের দাপুটে ব্যাটিং, সিরিজ জয় ভারতের

IND vs BAN: অশ্বিনের দাপুটে ব্যাটিং, সিরিজ জয় ভারতের

Follow Us :

ঢাকা:  রুদ্ধশ্বাস ম্যাচ। টানটান উত্তেজজনা। একসময় ভারতের স্কোর ছিল ৭৪/৭। মিরাজের হাত ধরে মিরাকলের অপেক্ষায় ছিল বাংলাদেশ। কিন্তু শেষবেলায় দুরন্ত লড়াই ব্যাটার রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin)। উইকেটের অপর প্রান্তে সঙ্গী হিসেবে পেলেন শ্রেয়স আইয়ারকে (Shreyas Iyer)। এই দু’জনের পার্টনারশিপের দরুণ শের-ই-বাংলায় ৩ উইকেটে জয় পায় ভারত।ব্যাটে এবং বলে অনবদ্য পারফরম্যান্সের জন্য ম্যাচের সেরা হন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)।

 গতকাল ৪৫/৪-এ শেষ করার পর এদিন ১০০ রানের লক্ষ্যমাত্রা সামনে রেখে ব্যাট করতে নেমে শুরুটা খুব একটা ভালো করতে পারেনি টিম ইন্ডিয়া। একের পর এক উইকেট পতন হতে থাকে। দ্রুত ফিরে যান জয়দেব উনাদকাট(১৩), ঋষভ পন্থ (৯) এবং অক্ষর প্যাটেল (৩৪)।এরপর ব্যাটিং এর হাল ধরেন শ্রেয়স আইয়ার এবং রবিচন্দ্রন অশ্বিন। ৬২ বলে ৪২ রানের অপরাজিত ইনিংস খেলেন আর অশ্বিন। মারলেন ৪টি চার এবং ১টি ছয়। কঠিন সময়ে অশ্বিনের এরকম ব্যাটিং প্রশংসা কুড়িয়ে নিয়েছে সবমহলের। ২৯ রান করে তাকে যোগ্য সঙ্গ দেন শ্রেয়স আইয়ার। 

আরও পড়ুন: IND VS BAN: মিরাজ-মিরাকল! জমে গেল দ্বিতীয় টেস্ট

বাংলাদেশ এই টেস্ট হারলেও মেহদি হাসান মিরাজের পারফরম্যান্সকে কুর্নিশ জানাতে হবে।তিনি একাই নেন ৫টি উইকেট। এই মেহদি হাসান মিরাজই ওয়ান ডে সিরিজেও চমক দিয়েছিলেন। ধারাবাহিক পারফরম্যান্সের জন্য সিরিজ সেরা হন চেতেশ্বর পূজারা।

RELATED ARTICLES

Most Popular