Placeholder canvas

Placeholder canvas
HomeখেলাSmriti Mandhana-Virat Kohli: মেয়েদের আইপিএলে আরসিবির ক্যাপ্টেনে স্মৃতি মান্ধানা

Smriti Mandhana-Virat Kohli: মেয়েদের আইপিএলে আরসিবির ক্যাপ্টেনে স্মৃতি মান্ধানা

Follow Us :

বেঙ্গালুরু: চলতি বছরের মেয়েদের আইপিএলে (WPL) শুরু হতে চলেছে। এ বারের উইমেন্স প্রিমিয়ার লিগে ভারতের মহিলা ক্রিকেট দলের সহ-অধিনায়ক স্মৃতি মান্ধানাকে (Smriti Mandhana) ৩ কোটি ৪০ লক্ষ টাকা দিয়ে কিনেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এরপর থেকেই জল্পনা ছিল আরসিবির ক্যাপ্টেন হবে স্মৃতি। জল্পনাই সত্যি হল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) অধিনায়ক হিসেবে ঘোষণা করা হল স্মৃতি মান্ধানার নাম। আরসিবির সোশ্যাল মিডিয়ায় মহিলা আইপিএল দলের ক্যাপ্টেনের নাম ঘোষণা করলেন বিরাট কোহলি এবং ফাফ দু’প্লেসি।

সোশ্যাল মিডিয়ায় আরসিবি তরফে শেয়ার করা ভিডিয়োতে বিরাট বলেন, আজ একটি বিশেষ ঘোষণা রয়েছে। এক সময় আরসিবিকে নেতৃত্ব দিয়েছি আমি। প্রতিটা মুহূর্ত উপভোগ করেছি। অধিনায়ক এমন একজন হয়, যে সকলের থেকে শ্রদ্ধা অর্জন করে এগিয়ে যায়। এবার উইমেন্স প্রিমিয়ার লিগে বিশেষ আরসিবি দলকে নেতৃত্ব দেবে স্মৃতি মান্ধানা। তাঁকে অনেক অভিনন্দন। 

আরও পড়ুন:Uddhav Thakre: নাম, প্রতীক হাতছাড়া, শনিবার বিকেলেই জরুরি বৈঠকে বসছেন উদ্ধব

কয়েকদিন আগেই মহিলা দলের ক্রিকেট মেন্টর (Mentor) হিসেবে নাম ঘোষণা হয় সানিয়া মির্জার। তাপরই আরও এক চমক দলের ক্যাপ্টেনকে নিয়ে। টেনিস থেকে সরাসরি ক্রিকেটে চলে এলেন সানিয়া। এ ছাড়া এলিসে পেরি, মেগান শুট, সোফি ডিভাইন, রিচা ঘোষ, ডেন ফান নিয়েকার্কের মতো ক্রিকেটারকে নিয়েছে তারা। তবে কোচিং দলের সদস্যদের নাম এখনও জানায়নি। দলের সঙ্গে যুক্ত প্রাক্তন মহিলা ক্রিকেটার ভিআর বণিতাও। সানিয়া তাঁর দীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতা উজাড় করে দিতে তৈরি। ক্রিকেটীয় কলাকৌশলের বাইরের বিষয় ও সমস্যা নিয়ে স্মৃতি মান্ধানা, রিচা ঘোষ, রেণুকা সিংদের সাহায্য করবেন সানিয়া। চাপ সামলানোর জন্য কিছু টোটকা দেবেন তিনি। ৬টি গ্র্যান্ড স্লাম জয়ী টেনিসকে বিদায় জানানোর পর মেন্টর হিসেবে রিচা, স্মৃতিদের কতটা কাজে লাগতে পারেন সেদিকেই নজর থাকবে।

RELATED ARTICLES

Most Popular