Placeholder canvas

Placeholder canvas
HomeদেশAirhostess Death | বেঙ্গালুরুতে বহুতল থেকে পড়ে বিমান সেবিকার মৃত্যু

Airhostess Death | বেঙ্গালুরুতে বহুতল থেকে পড়ে বিমান সেবিকার মৃত্যু

Follow Us :

বেঙ্গালুরু: বেঙ্গালুরুতে (Bengaluru) এক বিমানসেবিকার (Airhostess) মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল। মৃতার নাম অর্চনা ধীমান (Archana Dhiman) (২৮)। ঘটনায় তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত তাঁর প্রেমিককে (Boyfreind) গ্রেফতার করেছে পুলিশ। প্রেমিকের সঙ্গে দেখা করতে দুবাই (Dubai) থেকে এসেছিলেন তিনি। শনিবার গভীর রাতের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক তদন্তে উঠে এসেছে, চারতলার ব্যালকনি থেকে পড়ে ওই তরুণীর মৃত্যু হয়েছে। ঘটনায় ওই তরুণীর প্রেমিকের বিরুদ্ধে খুনের ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। ওই তরুণী একটি আন্তর্জাতিক বিমান সংস্থায় কাজ করতেন। মাত্র চার দিন আগে তিনি দুবাই (Dubai) থেকে বেঙ্গালুরুতে এসেছিলেন।

 ওই তরুণীর প্রেমিকের নাম আদেশ। কোরামঙ্গলায় (Koramangala) রেণুকা রেসিডেন্সি সোসাইটি (Renuka Residency Society) নামে একটি আবাসনে তিনি থাকেন। সেখানেই এসেছিলেন অর্চনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁরা মাত্র ছয় মাস আগে সম্পর্কে জড়ান। একটি ডেটিং সাইট থেকে তাঁদের আলাপ। জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে ইদানীং তাঁদের মধ্যে প্রায়ই ঝামেলা হত। আদেশকে জিজ্ঞাসাবাদ করে ওই তথ্য জানা গিয়েছে। দুর্ঘটনার দিন তাঁরা একটি সিনেমা হলেও(Cinema Hall) গিয়েছিলেন। সেখান থেকে সিনেমা দেখে ফিরে আসেন। রাতে দুজনেই মদ্যপান করেছিলেন। 

আরও পড়ুন: Largest Tulip Garden | কাশ্মীরে বৃহত্তম টিউলিপ বাগান রবিবার থেকে খুলছে

আদেশ পুলিশকে বলেন, অর্চনা ব্যালকনি (Balcony) থেকে পিছলে পড়ে যান। কাছাকাছি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মহিলার মৃত্যুতে সন্দেহজনক ভূমিকা থাকায় আদেশের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। তার পুলিশ হেফাজত হয়েছে। অর্চনার ময়নাতদন্তের রিপোর্টে বিষয়টি পরিষ্কার হবে। পুলিশ সবরকম সম্ভাবনাই খতিয়ে দেখছে। ওই তরুণীর ও আদেশের পরিবারের লোকেদের সঙ্গেও কথা বলবে পুলিশ। 

 

RELATED ARTICLES

Most Popular