Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরSaokat Molla | নওশাদের উপর হামলা পরিকল্পিত, দাবি শওকতের

Saokat Molla | নওশাদের উপর হামলা পরিকল্পিত, দাবি শওকতের

Follow Us :

ক্যানিং: ডিএ আন্দোলনের মঞ্চে নওশাদের উপর হামলার ঘটনা সম্পূর্ণ পরিকল্পিত এবং সাজানো, রবিবার ভাঙড়ের (Bhangar) বোদরা এলাকা থেকে এমনই মন্তব্য করলেন ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা (Saokat Molla)। তিনি জানান, নওশাদ সিদ্দিকীর (Nawsad Siddique) টিআরপি কমে যাচ্ছে, তাই টিআরপি বাড়ানোর জন্য বিজেপির (BJP) সঙ্গে আইএসএফ (ISF) সুপরিকল্পিতভাবে এমন ঘটনা ঘটিয়েছে। তিনি আরও বলেন, যে যুবকের পরিচয় পাওয়া যাচ্ছে সে ২০২১ সালে শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপিতে যোগ দেয়। বিজেপিতে (BJP) যোগ দেওয়ার পর থেকেই তৃণমূল কর্মীদের ওপর অত্যাচার করে। তার নামে ২৮টি কেস চলছে। শুভেন্দু ও নওশাদ পরিকল্পিতভাবে ওই যুবককে দিয়ে এমন ঘটনা ঘটিয়েছে।

ভাঙড় বিধানসভার তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক হওয়ার পর থেকেই শিরোনামে রয়েছেন ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা (Saokat Molla)। শুক্রবার রাতে ভাঙড়ের কাশীপুর থানায় খুরশিদ মোল্লা, ছোটু মোল্লা এবং কাবুল মোল্লা নামে তিন জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন শওকত। তাঁর অভিযোগ, সম্প্রতি সমাজমাধ্যমে তাঁকে খুন করে বস্তাবন্দি করে খালে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। শওকতের অভিযোগ, এর পিছনে আইএসএফ রয়েছে। নওশাদ সাহেবের উস্কানি না থাকলে এই ধরনের কথাবার্তা তাঁদের নেতাকর্মীরা কখনই বলবেন না। তাঁরা জনমানসে আতঙ্ক ছড়ানোর পরিকল্পনা করছেন।  পুলিশের কাছে আমার আবেদন এই ঘটনায় দোষীদের আইনের আওতায় এনে যথোপযুক্ত শাস্তি দেওয়া হোক।

আরও পড়ুন:Recruitment Scam | শান্তনু ঘনিষ্ঠ অয়নের অফিস থেকে মিলল ২০০টির বেশি ওএমআর শিট

শওকত (Saokat Molla) বলেন, ভাঙড়ে আমি পর্যবেক্ষক হয়ে আসার পর থেকেই আইএসএফের (ISF) সমাজ বিরোধীরা হতাশাগ্রস্ত। কারন বিগত দুবছর ধরে এরা ভাঙড়ের তৃণমূল কর্মীদের ওপর অনেক অত্যাচার করেছে। এখন আর সেটা পারছে না। এরা চূড়ান্তভাবে একটা সাম্প্রদায়িক দল। পুলিশকে এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। যদিও এই ভিডিও ফুটেজ ঘটনায় আইএসএফ কর্মীদের জড়িত থাকার বিষয়টি সম্পূর্ণভাবে অস্বীকার করেছেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। তিনি বলেন, এমন কিছু হয়ে থাকলে পুলিশ নিরপেক্ষ তদন্ত করে অপরাধীদের শাস্তি দিক। তাঁর কথায়, আইএসএফ সাংবিধানিক আদর্শকে পাথেয় করে প্রতিষ্ঠিত হয়েছে। সুতরাং কোনও প্রকার অসাংবিধানিক, অগণতান্ত্রিক বা বেআইনি কার্যকলাপকে আমরা কোনও দিন প্রশ্রয় দিইনি, দেবও না। পুলিশ-প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।

উল্লেখ্য, শনিবার দুপুর ২টো ৩০ মিনিট নাগাদ ময়দানে ডিএ  আন্দোলনকারীদের মঞ্চে নওশাদের  (Nawsad Siddique) ওপর হামলা চালায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি। নওশাদকে ধাক্কা মারেন তিনি। সঙ্গে সঙ্গে মঞ্চে উপস্থিত আন্দোলনকারীরা যুবককে ঘিরে ধরেন। তাঁকে নিরস্ত করার চেষ্টা করেন তাঁরা। এর পর অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেন তাঁরা। ডিএ আন্দোলনকারীদের তরফে জানানো হয়েছে, এই ব্যক্তি বহিরাগত। কারও অনুমতি ছাড়াই আন্দোলনের মঞ্চে ঢুকে পড়েছিলেন তিনি। ধৃতকে ময়দান থানায় নিয়ে গিয়ে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে মঞ্চের তরফে।

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Loksabha Election 2024 | বর্ধমানের গলসিতে গন্ডগোল, মোতায়েন বিশাল পুলিশ বাহিনী
02:27
Video thumbnail
Loksabha Election | পাণ্ডবেশ্বর ঢুকতে 'বাধা' জিতেন্দ্র তিওয়ারিকে, পুলিশের বিরুদ্ধে আটকানোর অভিযোগ
02:26
Video thumbnail
Loksabha Election 2024 | ১১টা পর্যন্ত বহরমপুরে ভোট ৩৫.৫৩%
04:06
Video thumbnail
Loksabha Election 2024 | চতুর্থ দফায় কমিশনে ভূরি ভূরি নালিশ, সকাল ১১ পর্যন্ত মোট অভিযোগ ১০৮৮
11:57
Video thumbnail
Loksabha Election 2024 | বর্ধমানের গলসিতে গন্ডগোল, তৃণমূলের ২ গোষ্ঠীর সংঘর্ষের অভিযোগ
08:00
Video thumbnail
Sukanta Majumder | 'প্রত্যেক ক্রিয়ারই সমান ও বিপরীত প্রতিক্রিয়া আছে', হুঁশিয়ারি সুকান্তর
07:41
Video thumbnail
Loksabha Election 2024 | বাংলায় নির্বাচনে ৫৩৮ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন
12:13
Video thumbnail
Loksabha Election | ভোট শুরু হতেই বেলডাঙায় উত্তেজনা, জমায়েতকারীদের খুঁজে মারের নির্দেশ বাহিনীর
09:11
Video thumbnail
Loksabha Election 2024 | কৃষ্ণনগরের চাপড়ায় সিপিএম কর্মীদের ভোটদানে 'বাধা'
04:02
Video thumbnail
Dilip Ghosh | 'খুনের হুমকি TMC বিধায়ক খোকন দাসের' : দিলীপ ঘোষ
04:57