Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাFraud Snake Charmer | সাপের ভয় দেখিয়ে বহুমূল্য পাথর এবং ধাতুর আংটি...

Fraud Snake Charmer | সাপের ভয় দেখিয়ে বহুমূল্য পাথর এবং ধাতুর আংটি  হাতিয়ে নেওয়ার অভিযোগ

Follow Us :

কলকাতা: বিধাননগর জুড়ে সাপুড়ের তাণ্ডব। সাধারণ অফিস যাত্রীদেরকে কাঠের তৈরি সাপ (Snake) দেখিয়ে ভয় দেখিয়ে তাঁদের হাতে থাকা  বহুমূল্যের আংটি (Precious Ring)  হাতিয়ে নিত ভণ্ড সাপুড়েরা।এই অভিযোগের ভিত্তিতে গগ্রেফতার হয়েছে দুই সাপুড়ে (Snake Charming) বাল্লে নাথ ও মনোজ নাথ। ধৃতদের আদালতে তোলা হয়। আদালত (Court) তাদের চার দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।  

পুলিশ সূত্রে খবর,  সকালের দিকে সল্টলেকে আসা বিভিন্ন অফিসের কর্মী এবং সাধারণ মানুষদের ওই দুই সাপুড়ে টার্গেট করত। অভিযোগ, কাঠের সাপ বের করে তারা ভয় দেখাত, লোকজনের হাতে থাকা বিভিন্ন  বহুমূল্য পাথর এবং ধাতুর আংটি এভাবেই তারা হাতিয়ে নিত। লোক ঠকাতে তারা বলত, ওই আংটি সাপে খেয়ে নিয়েছে। 

আরও পড়ুন : ISL Champion Mohunbagan| সবুজ-মেরুন রঙে ঢাকল কলকাতা বিমানবন্দর চত্বর  

দিনের পর দিন চলতে থাকা এই লোক ঠকানো কারবার সধারন মানুষের বুজতে বাকি থাকল না। বেশ কিছুজন ভুক্তভোগী এই ঘটনা জানিয়ে বিধান নগর দক্ষিণ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্তে নেমে বিধান নগরের বিভিন্ন জায়গায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। সেখান পুলিশ দুজন অভিযুক্তকে চিহ্নিত করে।এরপর তাদের ময়দান থানা এলাকা থেকে গ্রেফতার করে। পুলিশ ওই দুজনকে জেরা করে জানার চেষ্টা করছে যে, এই চক্রের সঙ্গে আর কারা কারা জড়িত।

RELATED ARTICLES

Most Popular