Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনThe Kerala Story | BJP Rally | বিজেপির জনসভায় যোগ দেবেন 'দ্যা...

The Kerala Story | BJP Rally | বিজেপির জনসভায় যোগ দেবেন ‘দ্যা কেরালা স্টোরি’র কলাকুশলীরা!

Follow Us :

তেলেঙ্গানা:  বিতর্কিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’ বাণিজ্যিকভাবে যথেষ্ট সফল।সুদীপ্ত সেন পরিচালিত এই ছবি ২০০ টি পর্দায় মুক্তি পেয়েছে আমেরিকায় ও কানাডায়। অর্থাৎ বিতর্কিত এই ছবি রমরমিয়ে ব্যবসা করছে।
বিজেপি শাসিত রাজ্যগুলিতে করমুক্ত ঘোষণা করা হয়েছে ছবিটিকে। তামিলনাড়ু ও বাংলায় এই ছবি নিয়ে তৈরি হয়েছে সমস্যা। বাংলায় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে এই ছবি। তামিলনাড়ুর প্রেক্ষাগৃহ থেকে সরিয়ে নেয়া হয়েছে এই বিতর্কিত ছবি। পশ্চিমবঙ্গের ছবিটি নিষিদ্ধ হওয়ার পরেই সিদ্ধান্তের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেছিলেন ‘দ্যা কেলারা স্টোরি’র নির্মাতারা। গত সোমবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন রাজ্যের কোনো হলে ‘দ্যা কেরালা স্টোরি’ দেখানো যাবে না কারণ এই ছবিতে ভুল তথ্য পরিবেশন করা হয়েছে। এমনকি শান্তিশৃঙ্খলাও বিঘ্নিত হতে পারে এই ছবির জেরে।গত ৫ মে পূর্ব নির্ধারিত দিনেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দ্যা কেরালা স্টোরি’।
 ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই বিতর্ক ও সমালোচনার ঝড় উঠেছে দেশজুড়ে। অভিযোগ, ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে এই ছবি। বিশেষ সম্প্রদায়ের প্রতি বিদ্বেষমূলক মানসিকতা ফুটে উঠেছে। এর বিরোধিতা করেছে কেরালা সরকার। এই ছবি নিয়ে ইতিমধ্যেই একাধিক মামলা দায়ের হয়েছে। ছবি মুক্তি নিয়ে সুপ্রিম কোর্টে যে মামলা করা হয়েছিল, তার শুনানি ১৫ মে। মুক্তির পরেই, যোগী আদিত্যনাথ এই ছবিকে করমুক্ত বলে ঘোষণা করেছেন। ছবির প্রশংসাও করেছেন নরেন্দ্র মোদি থেকে শুরু করে একাধিক বিজেপি নেতা-নেত্রীরা।প্রথম থেকেই নৈতিকভাবে ‘দ্যা কেরালা স্টোরি’ ছবির পাশে দাঁড়িয়েছে বিজেপি।এরমধ্যেই জানা যাচ্ছে তেলেঙ্গানার করিমনগরে বিজেপির নেতৃত্বে হিন্দু একতা জনসভার ব্যবস্থা করা হয়েছে। জানা যাচ্ছে এই জনসভায় অংশ নেবেন ‘দ্যা কেরালা স্টোরি’ ছবির কলাকুশলীরা।তেলেঙ্গানা রাজ্য বিজেপি প্রধান টুইটারে ছবির মুখ্য অভিনেত্রী আদা শর্মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিকভাবে এই খবর প্রকাশ করেছেন।

RELATED ARTICLES

Most Popular